নরসিংদীতে চাদরে মোড়ানো দুই অজ্ঞাত পরিচয় যুবকের লাশ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২২, ১৯:২৪

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে চাদরে মোড়ানো অবস্থায় দুই অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার বাঘাব ইউনিয়নের সোনাইমুড়ি টিলাসংলগ্ন শ্রীফুলিয়া বাসস্ট্যান্ড এলাকার একটি ঝোপ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা, দুর্বৃত্তরা তাদের শ্বাসরোধ করে হত্যার পর চাদরে মুড়িয়ে লাশ মহাসড়কের পাশে ফেলে রেখে যায়। নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে। তাদের দুজনের বয়স আনুমানিক ৩৫ বছর।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বেলা ১১টার দিকে মহাসড়কের পাশ দিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন একটি ঝোপে চাদরে মোড়ানো দুটি লাশ পড়ে থাকতে দেখেন। পরে তারা ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও শিবপুর থানা-পুলিশকে ঘটনাটি জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

নিহতদের একজনের গলায় মাফলার প্যাঁচানো ও অন্যজনের গলায় ওড়না প্যাঁচানো ছিল। পরে লাশ দুটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত একজনের পরনে ছিল জিনস ও ধূসর রঙের ফুলহাতা টি-শার্ট। অন্যজনের পরনে ছিল জিনস ও জলপাই রঙের হাফহাতা টি-শার্ট।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) নরসিংদীর পুলিশ সুপার এনায়েত হোসেন, শিবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মেজবাহ আহমেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া, ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ উপপরিদর্শক মো. নূর হায়দার তালুকদার।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ জানান, স্থানীয় ব্যক্তিদের ফোন পেয়ে তারা প্রথমে ভেবেছিলেন এটি দুর্ঘটনা। কিন্তু লাশের অবস্থা দেখে মনে হচ্ছে, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। বিষয়টি নিয়ে শিবপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) নরসিংদীর পুলিশ সুপার জানান, নিহতদের গলায় ও মুখে কিছু চিহ্ন পেয়েছেন তারা। নিহতদের নাক দিয়ে রক্ত ঝরছে এবং জিব কামড় দেওয়া অবস্থায় ছিল। লাশ দেখে মনে হয়, মাফলার ও ওড়না দিয়ে পেঁচিয়ে তাদের শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। তবে তাদের শরীরে অন্য কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন মিয়া বলেন, তাদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :