দেশের মানুষ উচ্ছ্বসিত হলেও বিএনপির গাত্রদাহ: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০২২, ১৪:২০ | প্রকাশিত : ২৫ মে ২০২২, ১২:৫৩

পদ্মাসেতুর কাজ শেষ হওয়ায় দেশের মানুষ উচ্ছ্বসিত হলেও বিএনপির নেতাদের গাত্রদাহ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তীতে বুধবার সকালে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে সাংবাদিকদের একথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ‘পদ্মাসেতু জাতির মাইল ফলক। পদ্মাসেতুর কথা শুনলেই বিএনপির ভালো লাগে না। বিএনপি যেখানে যায় সেখানেই দেখে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন নিয়ে মানুষ উচ্ছ্বসিত। এটা তাদের সহ্য হয় না।’

জাতীয় কবি সবসময় কুসংস্কার ধর্মান্ধতা, অসাম্প্রদায়িকতা, বৈষম্যের বিরুদ্ধে লড়াই করেছেন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ‘কবি নজরুল চিরদিন মানুষের হৃদযয়ে বেঁচে থাকবেন। আজকের এই দিন থেকে কবি কাজী নজরুল ইসলামের লেখনী শিক্ষা নিয়ে সাম্প্রদায়িকতার শেকড় উৎপাটন করতে হবে।’

ওবায়দুল কাদেরের নেতৃত্বে জাতীয় কবির সমাধিতে শ্রদ্ধা জানানোর সময় অন্যদের মধ্যে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আব্দুল আল শামীম, উপদপ্তর সম্পাদক সায়েম খানসহ অনেকেই।

(ঢাকাটাইমস/২৫মে/জেএ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :