রান্না ঘরে তৈরি হতো দেশীয় মদ, চক্রের একজন গ্রেপ্তার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২২, ১৫:৫৫

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ঠাকুরপাড়া এলাকা থেকে দেশীয় মদ তৈরির চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা বিভাগ। গ্রেপ্তারকৃত ব্যক্তি ওই এলাকার রবি চন্দ্র বর্মণের পুত্র শ্যামল চন্দ্র বর্মন (৩৫)।

সূত্র জানায়, কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ঠাকুরপাড়া, নাগচালা এলাকার রবি চন্দ্র বর্মণের ছেলে শ্যামল চন্দ্রা বর্মণ (৩৫) দীর্ঘদিন ধরে তার নিজ বসতবাড়ির একটি রান্না ঘরের ভেতর দেশীয় মদ তৈরি করে বিক্রি করছিলেন। এমন একটি গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা শাখার একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় রান্না ঘরের ভেতর থেকে মদ ভর্তি একটি নীল রঙের ড্রাম ও পাঁচটি প্যাকেটে মোট ৫০ লিটার দেশীয় মদ জব্দ করেন। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই মাদক কারবারি চক্রের অন্যান্য সহযোগীদের নাম ঠিকানা প্রকাশ করেন। পরে গ্রেপ্তারকৃত শ্যামক চন্দ্র বর্মণের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়।

গাজীপুর জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমীর হোসেন জানান, মাদকসহ চক্রের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার মাধ্যমে চক্রের অন্যদের নাম ঠিকানা জানা গেছে। দ্রুতই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :