কারখানায় নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রধান আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০২২, ১৬:৩৮ | প্রকাশিত : ১২ জুন ২০২২, ১৬:০০

নারায়ণগঞ্জের ফতুল্লায় পোশাক কারখানার ভেতর নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি আমির হামজা মোল্লা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দুপুরে সদর উপজেলার রঘুনাথপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা থানার পরিদর্শক বিপ্লব কুমার দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার হওয়ার পর থেকে ওই যুবক পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ভূইগড়ের রঘুনাথপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আমির হামজা মোল্লা মামলার প্রধান আসামি। তাকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। তবে তার সহযোগী মামলার আরেক অজ্ঞাত এখনো পলাতক রয়েছে। তাকেও গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

মামলায় বলা হয়, গত ৪ জুন সকালে রঘুনাথপুর এলাকার আলিফ নামের পোশাক কারখানায় কাজে যান ২০ বছর বয়সী ওই নারী শ্রমিক। কারখানায় বিদ্যুৎ না থাকায় তিনি তৃতীয় তলায় যান। সেখানে আরেক শ্রমিক মো. মোল্লার সঙ্গে তার দেখা হয়। মোল্লা তাকে বিদ্যুৎ আসার জন্য অপেক্ষা করতে বলেন।

একপর্যায়ে তার মুখ চেপে ধরে মোল্লা আরেক সহকর্মীর সহায়তায় মেয়েটিকে একটি রুমে নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণ করেন তারা। এরপর ঘটনা কাউকে না জানাতে হুমকি দেন। পরদিন ওই নারী কারখানায় গিয়ে এক সহকর্মীকে বিষয়টি জানান। তিনি জানান কারখানা কর্তৃপক্ষকে। এ ঘটনায় শনিবার দুপুরে ২ জনকে আসামি করে ফতুল্লা থানায় মামলা করেন ওই নারী।

(ঢাকাটাইমস/১২জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :