অভিষেকটা রাঙাতে পারলেন না উমরান মালিক

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ২৭ জুন ২০২২, ০১:০৬

মাত্র কিছুদিন আগে শেষ হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল) গতির ঝড় তুলে সবার নজরে এসেছিলেন ভারতের কাশ্মীরি পেসার উমরান মালিক। আয়ারল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে অভিষেকও হলো তার। কিন্তু আন্তর্জাতিক অঙ্গনে অভিষেকটা ভালো হলো না ডানহাতি এই গতি দানবের।

ডাবলিনে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে প্রথম ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক হার্দিক পান্ডিয়া। কিন্তু টসের পর দীর্ঘক্ষণ বৃষ্টির কারণে খেলা বন্ধ থাকায় ১২ ওভারে খেলা অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত হয়। ফিল্ডিংয়ে নেমে আয়ারল্যান্ডের শুরুটা ভালো হতে দেননি ভারতীয় পেসাররা। পাঁচ ওভার শেষে ৩ উইকেটের বিনিময়ে মাত্র ৩৪ রা তুলে আইরিশরা।

ষষ্ঠ ওভারে উমরান মালিকের হাতে বল তুলে দেন দলনেতা হার্দিক পান্ডিয়া। কিন্তু অধিনায়কের ভরসার প্রতিদান দিতে পারেননি কাশ্মীরি পেসার। উমরানের করা ওই ওভারে আয়ারল্যান্ডের স্কোরবোর্ডে যুক্ত হয়েছে মোট ১৮ রান। এরপর আর বল করা হয়নি উমরানের।

এদিকে হ্যারি টেক্টরের দুর্দান্ত ফিফটির সুবাদে নির্ধারিত ১২ ওভারে ৪ উইকেটে ১০৮ রান তুলে স্বাগতিক আয়ারল্যান্ড। মাত্র ৩৩ বলে সর্বোচ্চ ৬৪ রানের ইনিংসটি খেলেন হ্যারি টেক্টর।

(ঢাকাটাইমস/২৭জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :