শোক দিবস উপলক্ষে আ.লীগ নেতা খসরু চৌধুরীর ব্যাপক কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২২, ১১:০৪

স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপি কর্তৃক প্রতিষ্ঠিত কেসি ফাউন্ডেশন।

প্রতিবারের মতো এবারও যথাযথ মর্যাদায় কেসি ফাউন্ডেশনের পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের প্রতিটি থানা ও ওয়ার্ডে মিলাদ-দোয়া মাহফিল, আলোচনা সভা ও তবারক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহআলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১২ আগস্ট সকালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৭ নং ওয়ার্ড, ১৩ আগস্ট ৫২নং ওয়ার্ড, ১৬ আগস্ট ৪৬নং ওয়ার্ড, ১৮ আগস্ট সকালে ৫৪নং ওয়ার্ড এবং বিকালে ৫১ ও ৫৩ নং ওয়ার্ড, ১৯ আগস্ট সকালে ৪৫নং ওয়ার্ড এবং বিকালে ১৭নং ওয়ার্ড, ২০ আগস্ট ৪৯নং ওয়ার্ড এবং বিকালে ৪৮নং ওয়ার্ড, ২২ আগস্ট ৪৪নং ওয়ার্ড, ২৬ আগস্ট ১ ও ৫০নং ওয়ার্ডে মিলাদ-দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ১৫ আগস্ট সোমবার ঢাকা-১৮ আসনের থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের প্রতিটি কর্মসূচিতে অংশগ্রহণ করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপি।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এমআই/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :