১৫ আগস্ট টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী, প্রস্তুতি সম্পন্ন

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২, ২১:০০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস সোমবার। এ দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তার আগমন উপলক্ষে সমাধি সৌধ কমপ্লেক্সে শেষ হয়েছে সকল প্রস্তুতি। টুঙ্গিপাড়াসহ জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

এদিন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন তিনি। পরে সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেবেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জানানোর পর বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গণপূর্ত বিভাগের তত্ত্বাবধানে সমাধি সৌধ কমপ্লেক্সে শেষ হয়েছে সকল প্রস্তুতি। সমাধি সৌধের মূল স্তম্ভ, বঙ্গবন্ধু ভবনে করা হয়েছে শোভাবর্ধন।

শোকের আবহ সৃষ্টি করতে মোড়ে মোড়ে কালো কাপড় দিয়ে বানানো হয়েছে তোরণ। বাসা-বাড়ি, দোকান ও বিভিন্ন প্রতিষ্ঠানে টাঙ্গানো হয়েছে কালো পতাকা। রাষ্ট্রীয় কর্মসূচির সঙ্গে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে জেলায় নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

টুঙ্গিপাড়ায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর রাষ্ট্রীয় কর্মসূচি শেষে প্রিয় নেতা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাবে গোটা জাতি।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :