ফাউল করলে জনগণ বিএনপিকে লালকার্ড দেখাবে: আফজাল হোসেন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০২২, ২৩:১১

রাজনীতির মাঠে ফাউল করলে জনগণ বিএনপির সন্ত্রাসীদের লালকার্ড দেখাতে বাধ্য হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

শুক্রবার ভোলার লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত শেখ হাসিনা গোল্ড কাপের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য একথা বলেন তিনি।

শেখ হাসিনা গোল্ড কাপের আয়োজন করে লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থা।

আফজাল হোসেন বলেন, আওয়ামী লীগ শান্তি উন্নয়ন ও গনতন্ত্রে বিশ্বাস করে। খালেদা জিয়ার নির্দেশে বিএনপি আগুন সন্ত্রাস করে মানুষ জীবন্ত পুড়িয়ে মেরেছে, তারেক-মামুনের নেতৃত্বে হাওয়া ভবন করে লুটপাটের রাজত্ব কায়েম করেছিল। জনগণ তাদের প্রতাখ্যান করে আওয়ামী লীগকে দেশ পরিচালনার সুযোগ দিয়েছে। শেখ হাসিনার সরকার জনগণের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, ২০০১ সালে নির্বাচনের পর বিএনপি নেতা মেজর হাফিজের নেতৃত্বে ভোলার লালমোহনে হত্যা, ধর্ষণ, লুটপাট করে সংখ্যা লঘু সম্প্রদায়কে দেশ ছাড়া করেছিল। সেই তাণ্ডবের কথা মানুষ ভুলে যায়নি। বিএনপি আবার তাদের অতীত কর্মকাণ্ডের পুনরাবৃত্তি করতে চায়। জনগণ তাদেরকে সে সুযোগ আর দেবে না।

আফজাল হোসেন বলেন, খেলাধুলার মানোন্নয়নে আওয়ামী লীগ সরকার যা করেছে অন্য কোনো সরকার তা করতে পারেনি। শেখ হাসিনার সার্বিক নির্দেশনা ও তদারকিতে আমাদের খেলোয়াড়েরা দেশের গণ্ডি পেড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনে দাপট দেখাচ্ছে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, যুবসমাজকে সন্ত্রাস ও মাদক মুক্ত থেকে যোগ্য নাগরিক হিসেবে নিজেকে তৈরি করতে হবে। চতুর্থ শিল্প বিপ্লবের জন্য প্রস্তুত আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দিতে মেধা- মননে নিজেদের তৈরি করতে হবে।

শেখ হাসিনা গোল্ড কাপের উদ্বোধক সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, ভোলার মাটিতে সন্ত্রাসীদের জায়গা নেই। শান্তি বিনষ্টকারীদের জনগণ সমুচিত শিক্ষা দিবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল হক লিটু সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ।

ঢাকাটাইমস/০২সেপ্টেম্বর/ ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

রাজধানীর ৩৫টি স্পটে যুবলীগের সুপেয় পানি, স্যালাইন ও ছাতা বিতরণ

ওলামা দলের ৫ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রভূ রাষ্ট্রের পরিকল্পনায় ফরিদপুরে দুই সহোদরকে হত্যা করা হয়েছে: রাশেদ প্রধান

বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমানের মৃত্যুবার্ষিকীতে দোয়া

যদি বন্ধু হও সীমান্তে অহরহ গুলি কেন, ভারতকে ফারুক

শনিবার স্কুল খোলা রেখে শিশুদের মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হচ্ছে: রিজভী

সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে যাওয়ায় বিএনপির ৭৩ নেতা বহিষ্কার

‘ফরিদপুরে সহোদর হত্যায় প্রভাবশালীদের এখনো গ্রেপ্তার করেনি প্রশাসন’

জাপার একাংশের শনিবারের সভা স্থগিত, বিতরণ করবে পানি ও স্যালাইন

পাকিস্তান প্রশংসা করে অথচ বিএনপি উন্নয়ন দেখতে পায় না: ওবায়দুল কাদের 

এই বিভাগের সব খবর

শিরোনাম :