গাড়ি চালানোর আড়ালে মাদক কেনা-বেচা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২২, ২১:৫৬

কক্সবাজার থেকে মাছ আনা নেওয়ার সময়ে মাদক চোরাকারবারিদের পরিচয় হয় তাদের। পরে গাড়ি চালানোর পাশাপাশি অতিরিক্ত টাকা আয়ের আশায় তারা মাদক কেনা-বেচার সঙ্গে জড়িয়ে পড়েন। এর আগে মাদক কেনা-বেচার আগে গ্রেপ্তার হয়ে কারাগারে যায়। সেখান থেকে মাত্র এক সপ্তাহ আগে কারাগার থেকে বেরিয়ে আবারও জড়িয়ে পড়েন পুরোনা পেশায়।

রাজধানীর উত্তরা এলাকায় থেকে গাড়ি চালকের পেশার আড়ালে মাদক কেনা-বেচার অভিযোগে দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন-মো. তরিকুল ইসলাম ও মো. আল আমিন। এ সময়ে তাদের কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

বুধবার বিকালে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের আব্দুল্লাহপুর পুলিশ বক্সের সামনে থেকে মো. তরিকুল ইসলাম ও মো. আল আমিন নামে দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার তরিকুল মাত্র এক সপ্তাহ আগে জামিনে বের হন।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঢাকাটাইমসকে বলেন, তরিক ও ফরহাদ পেশায় গাড়ি চালক। তারা মূলত ট্রাক চালান। ট্রাকে করে কক্সবাজার থেকে ঢাকায় মাছ আনা নেওয়ার সময়ই মাদক চোরাকারবারিদের সাথে তাদের পরিচয়। এরপর থেকেই গাড়ি চালানোর আড়ালে ইয়াবা ব্যবসা করেন তরিকুল ও আল আমিন। এর আগে যাত্রাবাড়িতেও ইয়াবা নিয়ে ধরা পড়েন তরিকুল । সেই মামলায় মাত্র এক সপ্তাহ আগে জামিনে বের হন তিনি। বের হয়ে আবারও একই ব্যবসায় জড়িয়ে পড়েন। তাদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃত তরিক যশোর জেলার কোতোয়ালি থানার মৃত দলিল উদ্দিনের ছেলে আর আল আমিন বাগেরহাট জেলার গোবিন্দপুর থানার মো. ফরহাদ শেখের ছেলে।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :