রাজধানীতে চুরি হওয়া মোটরসাইকেল বিক্রি হচ্ছে বিভিন্ন জেলায়: ডিবি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩৭ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৫:৪৪

রাজধানীর উত্তরা, বাড্ডাসহ বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া মোটরসাইকেল চলে যাচ্ছে নোয়াখালী ও তার আশপাশের জেলায়। পরে বিভিন্ন হাত বদলে ব্যবহার হচ্ছে এসব চোরাই মোটরসাইকেল।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তর) বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম অভিযান চালিয়ে ১৫টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে।

বুধবার রাজধানী ও নোয়াখালী জেলার চাটখিল থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেরনে জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার গোয়েন্দা প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ। রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোহাম্মদ আলী, আনোয়ার হোসেন রুবেল, মোঃ সামছুল হুদা, কামাল হোসেন আকাশ ও মিজান। এ সময় তাদের কাছ থেকে ১৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ডিবি প্রধান বলেন, গত ২০ ফেব্রুয়ারি উত্তরা দক্ষিনখান থানায় একটি মোটরসাইকেল চুরি মামলা করেন এক ভুক্তভোগী। পরে মামলাটি তদন্ত করতে গিয়ে গোয়েন্দা উত্তরা বিভাগ এই চোর চক্রকে শনাক্ত করা হয়।

হারুন অর রশীদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মোহাম্মদ আলী জানায়, সে ও তার সহযোগীরা বিগত কয়েক বছর যাবৎ ঢাকার উত্তরাসহ বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে নোয়াখালী জেলার চাটখিল ও সোনাইমুড়ী থানা এলাকায় বিক্রি করতো।

তিনি বলেন, নোয়াখালী জেলার চাটখিল থানাধীন পূর্ব বাজার সংলগ্ন আনোয়ার হোসেনের গ্যারেজে চোরাই মোটরসাইকেল আছে। গ্রেপ্তারকৃত মোহাম্মদ আলীর তথ্যের ভিত্তিতে চোর চক্রের মূলহোতা আনোয়ার হোসেন রুবেলসহ অন্যান্য আসামীদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে ডিএমপির দক্ষিণখান থানায় মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম কমিশনার খন্দকার নুরুন্নবী, ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তরা) বিভাগের ডিসি আকরামুল হোসেন, ডিসি মিডিয়া ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার আছমা আরা জাহান, সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান উপস্থিত ছিলেন

(ঢাকাটাইমস/২২সেপ্টম্বর/এএইচ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :