শাকিব খানের নায়িকা হচ্ছেন খবরে বিব্রত তানজিন তিশা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ অক্টোবর ২০২২, ১৬:১২ | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২২, ১৫:৩৪

ঢালিউডের আলোচিত-সমালোচিত চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে সিনেমা বানাতে চলেছেন ‘পরাণ’-এর নির্মাতা রায়হান রাফি। মঙ্গলবার শাকিব-রাফি দুজনেই যার যার ফেসবুকে এই ঘোষণা দেন। যদিও সে ছবির নাম এবং নায়িকা কে থাকবেন, তা জানাননি কেউ। নায়িকার নামটি চমক হিসেবে রেখেছেন বলে জানিয়েছেন শাকিব-রাফি দুজনেই।

তবে তাদের ঘোষণার আগেই ছড়িয়ে গেছে, রাফির আগামী ছবিতে শাকিব খানের নায়িকা হচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এ নিয়ে কিছু গণমাধ্যমে খবরও প্রকাশ হয়েছে। মুহূর্তেই সে খবরটি ভাইরাল হয়ে যায়। ভক্তরাও নতুন এই জুটিকে নিয়ে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেন। অনেকে আবার তাদের জন্য অগ্রিম শুভকামনাও জানিয়েছেন।

কিন্তু এই খবরে খুশি হতে পারেননি খোদ তানজিন তিশা। তিনি বিব্রত বলে জানিয়েছেন। এও জানিয়েছেন, শাকিব খানের নায়িকা হওয়ার ব্যাপারে তার সঙ্গে এখনো কারও কথাই হয়নি। তিনি কাউকে কিছু জানানওনি।

তা সত্ত্বেও খবর প্রকাশ হচ্ছে, শাকিব খানের নায়িকা হচ্ছেন তানজিন তিশা। এ ব্যাপারে অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন, ‘আমি যদি সিনেমা করি সেটি তো সুখবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে করব। আশা করি, কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।’ কার্যত শাকিবের নায়িকা হওয়ার বিষয়টি উড়িয়ে দেন তিশা।

এদিকে, নির্মাতা রায়হান রাফিও জানিয়েছেন তানজিন তিশার নায়িকা হওয়ার খবর সত্যি নয়। তবে তিনি নায়িকার নামটি আপাতত জানাতেও চান না। রেখেছেন চমক হিসেবে। শোনা যাচ্ছে, নাটকের কাউকেই দেখা যাবে শাকিব খানের বিপরীতে। সেক্ষেত্রে মেহজাবিন চৌধুরী এবং তাসনিয়া ফারিণের নামও চর্চায় আছে। এখন দেখার অপেক্ষা কী চমক দেন শাকিব খান ও রাফি।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :