ঝালকাঠিতে ট্রাক চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত, আহত১

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ অক্টোবর ২০২২, ০৯:০৩ | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২২, ০৮:৫৬

ঝালকাঠির রাজাপুরে ট্রাক চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। এছাড়া একজন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ট্রাক জব্দ ও চালককে আট করেছে।

বৃহস্পতিবার রাতে রাজাপুর-ভান্ডারিয়া সড়কের সমবায় ক্লাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাছ ব্যবসায়ী শহিদ হোসেন ও জাহাঙ্গীর হোসেন। শহিদ উপজেলার বলাইবাড়ি এলাকার শামসের আলীর ছেলে এবং জাহাঙ্গীর উপজেলার গালুয়া দুর্গাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

এ ঘটনায় লেবু বুনিয়া গ্রামের শফিক হাওলাদারের ছেলে আ: রশিদ গুরুতর আহত হয়েছেন।

রাজাপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আব্দুল খালেক জানান, আবাসন প্রকল্পের কাজের মালপত্র সড়কে থাকায় ইজিবাইকটি সড়কের মধ্যে থেকে যাত্রী নিয়ে ভান্ডারিয়ার দিকে যাচ্ছিল । এ সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে ইজিবাইকের একজন যাত্রী নিহত হন এবং হাসপাতালে নিলে আরও একজন মারা যান। আহত একজনের অবস্থা আশংক্ষা জনক থাকায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আমির সোহেল জানান, হাসপাতালে আনার পরে একজনকে মৃত ঘোষণা করা হয়। অপরজন ঘটনাস্থলেই মারা যায়।

অন্য একজনকে অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, এ ঘটনায় ট্রাক চালক বাহাদুরকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। বাহাদুর উপজেলার আমিন বাড়ি এলাকার হেমায়েত মৃধার ছেলে। এঘটনায় আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :