মাদারীপুরে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০২২, ২০:৩৩

মাদারীপুরের শিবচরে বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশীর বিরুদ্ধে। মামলা দায়েরের কয়েক ঘণ্টার মধ্যেই তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ থেকে অভিযুক্ত মোবারেক হাওলাদারকে (৫০) গ্রেপ্তার করেছে।

রবিবার বিকালে গ্রেপ্তারকৃতকে মাদারীপুর জেলহাজতে প্রেরন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন।

ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, শিবচর উপজেলার শিরুয়াইল ইউনিয়নের চর শ্যামাইল গ্রামের কৃষক ও তার স্ত্রী গত শুক্রবার সকালে তাদের বাকপ্রতিবন্ধী মেয়েকে (১৯) বাড়িতে একা রেখে ফসলের মাঠে কাজ করতে চলে যায়। এসময় তাদের প্রতিবেশী মোবারেক হাওলাদার বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী মেয়েটিকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। দুপুরে মেয়েটির মা বাড়িতে এসে ঘরে ঢুকলে মোবারেক হাওলাদারকে অপ্রীতিকর অবস্থায় মেয়েটির বিছানা থেকে উঠে দৌড়ে পালিয়ে যায়। পরে প্রতিবন্ধী মেয়েটি তার মাকে ধর্ষণের ঘটনাটি অঙ্গ-ভঙ্গিমায় বুঝিয়ে বলে। পরে পরিবারের লোকজন মেয়েটিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে মেয়েটির বাবা বাদী হয়ে শনিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিবচর থানায় মামলা করে। তথ্য-প্রযুক্তির সহায়তায় পুলিশ রাতেই ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মোবারেক হাওলাদারকে গ্রেপ্তার করে। পরে রবিবার বিকালে মাদারীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ধর্ষণের শিকার মেয়েটির বাবা বলেন, ‘ওই মোবারেক এর আগেও বিভিন্ন সময়ে আমার মেয়ের শরীর স্পর্শ করার চেষ্টা করেছে। আমরা লোক লজ্জার ভয়ে কিছু বলিনি। কিন্তু এবার ঘরে একা পেয়ে আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি ওর কঠিন বিচার চাই।’

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :