দুই জঙ্গির পলায়ন: স্প্রেতে আহত কনস্টেবল চক্ষুবিজ্ঞান ইন্সটিটিউটে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২২, ১৭:৪৬

রাজধানীতে আদালত প্রাঙ্গন থেকে দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার সময় পুলিশ সদস্যদের মুখে স্প্রে নিক্ষেপের ঘটনায় আহত কনস্টেবল নুরে এ আজাদকে রাজারবাগ পুলিশ হাসপাতাল থেকে জাতীয় চক্ষুবিজ্ঞান ইন্সটিটিউটে নেওয়া হয়েছে।

রবিবার সন্ধ্যায় তাকে সেখানে নেওয়া হয় বলে ডিএমপির মিডিয়া উইং থেকে জানানো হয়েছে। নুরে আজাদ ডিএমপির প্রসিকিউশনের রিজার্ভ ফোর্স হিসেবে কর্মরত।

জানা গেছে, কনসটেবল মো. নুরে এ আজাদের মুখে স্প্রের পর তাকে ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে (রাজারবাগ) নেওয়া হয়। সেখান থেকে তাকে জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে নেওয়া হয়েছে। কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে তাকে রেফার করা হয়।

রবিবার দুপুরে ঢাকার নিম্ন আদালত প্রাঙ্গন থেকে পুলিশের চোখে স্প্রে করে ও মারধর করে ছিনিয়ে নেওয়া হয় প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে। রাজধানীর রায়সাহেব বাজার মোড়সংলগ্ন ঢাকার সিজেএম আদালত ফটকের সামনে এ ঘটনা ঘটে।

দুই আসামি হলেন- মইনুল হাসান শামীম ওরফে সিফাত সামির ও আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব সাজিদ। শামীমের বাড়ি সুনামগঞ্জের ছাতকের মাধবপুর গ্রামে। সোহেলের বাড়ি লালমনিরহাটের আদিতমারীর ভেটোশ্বর গ্রামে।

তাদের ধরতে রাজধানীর বিভিন্ন স্থানে চেকপোস্ট বসানো হয়েছে। রাজধানী ও সীমান্তে রেড অ্যালার্ট জারি করা হয়েছে। মোড়ে মোড়ে বাড়ানো হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য। পাশাপাশি সুপ্রিম কোর্টের নির্দেশে দেশের সব আদালতে বাড়ানো নিরাপত্তা।

ঢাকাটাইমস/২০নভেম্বর/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :