রাতে বিটিভিতে ‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ১৪:৫৭ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২২, ১৪:৩৮

অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছে বিথী। তাকে ঘিরে বাবার অনেক স্বপ্ন। বিথীকে ফার্স্টক্লাস ফার্স্ট হবেই।

এদিকে একদিন রাতে একটি জরিপের কাজে বিথীদের বাড়িতে আসা মারুফ নামের যুবক দেখতে পায়, বিথী গলায় দড়ি নিয়ে আত্মহত্যা করার চেষ্টা করছে। সঙ্গে সঙ্গে মারুফ তাকে বাধা দেয় এবং মৃত্যুর কোল থেকে বিথীকে ফিরিয়ে আনে।

আত্মহত্যা করতে যাওয়ার কারণ হিসেবে জানা যায়, বিথী ফার্স্টক্লাস ফার্স্ট হতে পারনি। এ খবর পেলে তার বাবা স্ট্রোক করে মারা যেতে পারেন। সবকিছু শোনার পর বিথীর বাবাকে বোঝানোর দায়িত্ব নেয় মারুফ। কিছুদিনের মধ্যে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়। বিথীর বড়বোন যুথি পোলিও আক্রান্ত হওয়ায় বারবার তার বিয়ে ভেঙে যায়। পাত্রপক্ষ সবসময় বিথীকে পছন্দ করে। এদিকে যুথির বাবা বড় মেয়েকে বাদ দিয়ে ছোট মেয়েকে বিয়ে দেবে না। একদিন এক পাত্রপক্ষের সামনে মারুফ ঘোষণা দেয়, সে যুথিকে বিয়ে করবে। বিথীও মারুফকে বলে, সে যেন যুথিকেই বিয়ে করে। এদিকে তাদের প্রেমের ব্যাপারটা জানতে পারে যুথি। শুরু হয় দুইবোনের মধ্যে মনস্তাত্বিক দ্বন্দ্ব।

সতীর্থ রহমানের এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা। প্রযোজনা করেছেন আবু তৌহিদ। নাটকটিতে অভিনয় করেছেন রিয়াসাদ হাবিব, নওবা তাহিয়া হোসেন, দিলরুবা হোসেন দোয়েল, ফখরুল বাসার, মিলি বাসার, ইমরুল কবির, বিমল ব্যানার্জীসহ আরও অনেকে। আজ শনিবার (২৬ নভেম্বর) রাত ৯টায় বিটিভিতে প্রচারিত হবে নাটকটি ।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :