বগুড়ায় বাসচাপায় শিশুসহ ৫ জন নিহত

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২৩ | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:২৫

বগুড়ায় যাত্রীবাহী বাসচাপায় শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জেলার শাজাহানপুর উপজেলার সুজাবাদ দহপাড়ার দ্বিতীয় বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাবতলীর কদমতলীর বাসিন্দা অটোরিকশাচালক হযরত আলী (৩৫), অটোরিকশার যাত্রী ধুনটের বেড়েরবাড়ীর দিরাজতুল্লাহর ছেলে কাপড় ব্যবসায়ী গোলাম রব্বানী বাদশা (৫৫), গাবতলী উপজেলার কালাইহাটা এলাকার আব্দুল করিমের স্ত্রী সাহানা আকতার (৩০) ও তার মেয়ে কেয়ামনি (৮)। নিহত আরেক ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে কৈগাড়ী পুলিশ ফাঁড়ির এএসআই আব্বাস আলী জানান, গাইবান্ধা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। আর সিএনজিচালিত অটোরিকশাটি বগুড়া শহর থেকে যাত্রী নিয়ে ধুনট উপজেলায় যাচ্ছিল। পথে সুজাবাদ দহপাড়া এলাকায় রাস্তার ডানে মোড় নেওয়ার সময় দুর্ঘটনা ঘটে। বাসের চাপায় অটোরিকশার চার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এক শিশুকে আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর মারা যায়।

এদিকে দুর্ঘটনার পরপর স্থানীয় লোকজন বাসে আগুন ধরিয়ে দেন। এতে বাসটির পেছনের অংশ পুড়ে যায়।

বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক খন্দকার আব্দুল জলিল জানান, মোবাইল নেটওয়ার্কে সমস্যা থাকার কারণে দুর্ঘটনার আধা ঘণ্টা পর আমরা খবর পাই। এরপর সেখানে গিয়ে আমরা বাসের আগুন নিভাই। বাসের মধ্যে কোনো যাত্রী ছিলেন না।

বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. আফসানা ইয়াসমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

তিনি জানান, নিহতদের দাফন-কাফনের যাবতীয় ব্যবস্থা করবে জেলা প্রশাসন। সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক নিহত পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়া হবে। এছাড়া এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :