চাঁপাইনবাবগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২৩, ২১:৪২

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিয়ের দাবিতে প্রেমিকের বাঢ়িতে প্রেমিকা অনশন করছেন। এ ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার ভোলাহাট ইউনিয়নের বজরাটেক কানারহাট ড্রেনপাড়া গ্রামের আইনাস আলীর ছেলে আসিকের (২৫) বাড়িতে।

অনশন করছেন এই উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের বজরাটেক মোন্নাপাড়া গ্রামের দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রী। দীর্ঘ ২ বছরের প্রেমের সম্পর্ক তাদের মধ্যে।

স্থানীয়রা বলেন, শুক্রবার মাগরিবের পর প্রেমিকের অন্যত্রে বিয়ে হওয়ার খবর পেয়ে প্রেমিকা প্রেমিকের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। তাকে দেখে আসিক ও তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছে।

স্কুলছাত্রীর দাবি, প্রেম করে বিয়ের লোভ দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। সে শুনতে পায়, শুক্রবার রাতে অন্য মেয়েকে বিয়ে করবে আসিক। এ খবরে তার বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করছে।

এ ঘটনায় আসিকের বাড়িতে গিয়ে তাকে তার পরিবারের কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে আসিকের ফোনে একাধিকবার কল দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে তার বাবার সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি সরাসরি কথা বলতে চেয়ে ফোন বন্ধ করে দেন।

গোহালবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াসিন আলী শাহ ফোনে বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি মানুষ মুখে আমি শুনেছি। তবে উভয় পক্ষ এলে তাদের কথা শুনে আইনগত বিষয় বিবেচনার উপর কি করা যায় তা সিদ্ধান্ত নিতে হবে। কেউ এখন পর্যন্ত আমার কাছে আসেনি।

ভোলাহাট থানার ওসি সেলিম রেজা চৌধুরী বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে মেয়ের বয়স কম। এখন পর্যন্ত কোন পক্ষই আমার থানায় অভিযোগ করেননি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :