মাদারীপুরে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটক

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০২৩, ২২:৪৮

মাদারীপুরে জুয়া খেলার অভিযোগে এক ইউপি সদস্যসহ ৯ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার রাতে শহরের চরমুগরিয়া বন্দর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- রাজৈর উপজেলার বেপারীপাড়ার দিদারুল ইসলাম (৩৫), সদর উপজেলার পেয়ারপুর এলাকার টিটু বেপারী (৪৬), চরমুগুরিয়া এলাকার জসীম উদ্দিন মোল্যা (৬০), জুয়েল জমাদ্দার (৫০), আতাউর রহমান (৪৮), পশ্চিম রাস্তি এলাকার মনির বেপারী (৫০), নজরুল ইসলাম (৫৬), চর খাগদী এলাকার সোহরাব আকন (৭০) ও কাদের খান (৪৮)। এদের মধ্যে টিটু বেপারী সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, চরমুগরিয়া এলাকার বিএনপি অফিসের পেছনের ক্লাবঘরে দীর্ঘদিন ধরে স্থানীয় একটি প্রভাবশালী মহল জুয়া খেলা পরিচালনা করে আসছে। এমন অভিযোগে সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় জুয়ার আসর থেকে ৯ জনকে আটক করা হয়। এছাড়াও নগদ ৬ হাজার ৫৫০ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এ বিষয়ে মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন বলেন, আটকদের মধ্যে একজন ইউপি সদস্য রয়েছে। তাদের জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে। মামলা দায়ের হয়েছে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :