বঙ্গবন্ধুর সমাধিতে সিরাজগঞ্জ জেলা আ.লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০২৩, ২২:০০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির নেতারা।

সোমবার বিকালে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান ও সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদারের নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

শ্রদ্ধা জানানো শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ শহীদ পরিবারের সবার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পরে নবগঠিত কমিটির সদস্যরা শপথ করেন। শপথ বাক্য পাঠ করান কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার। এতে জেলার ছয়টি সংসদীয় আসন পুনরায় নৌকার প্রার্থীদের বিজয়ী করতে শপথ নেওয়া হয়। এসময় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সম্পাদক মন্ডলী, সদস্য সদস্যসহ বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এসময় সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভেকেট কেএম হোসেন আলী হাসান বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না। দলের নেতাকর্মীরা যখনই এক্যবদ্ধ থেকেছে তখনই বিজয় এসেছে। সামনের নির্বাচনেও জয় আসবে। আমরা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

লিখিত শপথ বাক্য পাঠ করান সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদার। এতে বলা হয়, ‘আমি শপথ করিতেছি যে, বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে একজন সাহসী সৈনিক হিসেবে আমৃত্যু কাজ করবো। মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে যে বাংলাদেশ পেয়েছি সেই স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় প্রয়োজনে নিজের জীবনকে বিসর্জন দেওয়ার জন্যও প্রস্তুত থাকবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি আদেশ নির্দেশ অক্ষরে অক্ষরে পালনের জন্য প্রস্তুত থাকবো। জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নিজেদের অবস্থান থেকে ঐক্যবদ্ধ থাকবো। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৬টি আসনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যাকেই নৌকা দেবেন, তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে ৬টি আসন উপহার দেব। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশপ্রেমে উদ্ধৃর্ধ হয়ে সকল দূনীর্ত স্বজনপ্রীতি উব্ধে থেকে দলীয় কাজে আত্মনিয়োগ করব। হে আল্লাহ সর্বশক্তিমান আমাকে এই এই শপথ রক্ষা এবং পালনের শক্তি দিন- আমিন। জয় বাংলা- জয় বঙ্গবন্ধু।’

এসময় আরও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ, ৫ আসনের সংসদ সদস্য আব্দুল মোমিন মন্ডল।

(ঢাকাটাইমস/ ২০মার্চ/জেএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :