সিরাজগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে ২ নিহত

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২৩, ২০:৪৮

বগুড়া-নগরবাড়ি মহসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুরে তেলের ট্রাক-সিএনজি চালিত অটোরিকসার সংষর্ঘে চালকসহ দুজন নিহত হয়েছেন। এঘটনায় সিএনজির এক যাত্রী আহত হয়েছেন।

বুধবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শহীদ ফিলিং স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক আব্দুল হাই (৩০) উপজেলার নরিনা ইউনিয়নের নববিলা গ্রামের আব্দুস সালামের ছেলে। অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি। আহত মিজানুর রহমানকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে মিজানুর চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইফতারের পরে উপজেলার শহীদ ফিলিং স্টেশনের সামনে তেলবাহী ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আব্দুল হাইসহ দুজন মারা যায়। গুরুতর আহত অবস্থায় মিজানুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে ট্রাকটি আটক করা যায়নি। ট্রাক ও চালককে আটকের অভিযান চলছে। ময়নাতদন্তের জন্য লাশ আগামীকালকে সকালে সদর হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :