রাজধানীতে অষ্টম শ্রেণির চার ছাত্রী নিখোঁজ, পুলিশ বলছে সিলেটের পথে তারা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০২৩, ১৪:৩৭ | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ১২:৪৬

রাজধানীর মিরপুর ১৩ নম্বর এলাকা থেকে একসঙ্গে অষ্টম শ্রেণির চার মেয়ে শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। মঙ্গলবার থেকে নিখোঁজ হওয়া ওই চার কিশোরীর মধ্যে তিনজন মাদ্রাসা এবং একজন স্কুলশিক্ষার্থী বলে জানা গেছে।

পুলিশ বলছে, নিখোঁজদের দুজনের সঙ্গে ঘটনার দিন পরিবারের রাগারাগি হয়েছিল। আমরা সিসিটিভি ফুটেজ পেয়েছি। সেখানে দেখেছি তারা পৃথকভাবে সিলেটের দিকে গেছে। তাদের খুঁজে বের করতে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে। তবে তাদের সঙ্গে মোবাইল ফোন না থাকায় ট্রেস করা কষ্টকর।

শিক্ষার্থীদের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে তারা মাদ্রাসা ও স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বেরিয়ে যায়। এরপর আর ফেরেনি। এ দিন রাতে চার শিক্ষার্থীর অভিভাবক কাফরুল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জানা যায়, নিখোঁজ চার শিক্ষার্থী মিরপুর ১৩ নম্বরের বাসিন্দা। তারা চারজনই বান্ধবী। তাদের মধ্যে তিনজন একটি মাদ্রাসার শিক্ষার্থী, আরেকজন একটি স্কুলে পড়ে।

নিখোঁজ এক শিক্ষার্থীর বাবা জিডিতে বলেন, মঙ্গলবার সকালে তার মেয়ে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। দুপুরের পর তিনি জানতে পারেন তার মেয়ে মাদ্রাসায় যায়নি। অনেক খোঁজার পর জানতে পারেন তার মেয়ের আরও তিন বান্ধবী বাসা থেকে বের হয়ে আর ফেরেনি।

এ ব্যাপারে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ঢাকা টাইমসকে বলেন, আমরা তাদের শিক্ষাপ্রতিষ্ঠান ও বাড়ির আশপাশের বেশ কয়েকটি সিসিটিভি ফুটেজ পেয়েছি। তাতে দেখা যাচ্ছে, তারা একসঙ্গেই ছিল; পরবর্তীতে বিচ্ছিন্ন হয়ে গেছে। আমরা ধারণা করছি চার শিক্ষার্থী সিলেটের দিকে যেতে পারে। তবে কারও কাছে মোবাইল ফোন নেই। এ জন্য সহজে তাদের ট্রেস করা যাচ্ছে না।'

হাফিজুর রহমান আরও বলেন, 'আমরা গুরুত্বের সঙ্গে কাজ করছি। এরইমধ্যে দেশের সব থানায় বার্তা পৌঁছে দেওয়া হয়েছে, কোনো থানার নজরে এলে তারা যেন আমাদের সঙ্গে যোগাযোগ করে। আর আমাদের একাধিক টিমও মাঠে আছে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এসএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :