মেহেরপুরে বাবার মোটরসাইকেল থেকে পড়ে মেয়ের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২৩, ১২:৫৬

মেহেরপুরে বাবার মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গিয়ে মেয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে জেলার গাংনী উপজেলার চোখতোলা-জোড়পুকুরিয়া সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতের নাম বেবী খাতুন (৩৫)। তিনি একই উপজেলার রায়পুর গ্রামের তুষার আলীর স্ত্রী ও একই গ্রামের আব্দুর রহিম (জুলহাসের) মেয়ে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এম কে রেজা।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী ফেলুজান জানান, ভোরের দিকে বেবীকে নিয়ে তার বাবা মোটরসাইকেলে করে চোখতোলা থেকে বামন্দীর উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে চোখতলার মাঠে ঢালাই রোডের উঁচু রাস্তা থেকে নিচের দিকে নামার সময় বেবী অসাবধানতাবশত মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে গিয়ে সড়কের পাশে থাকা ইটের ওপর পড়ে গিয়ে মাথায় প্রচণ্ড আঘাত পায়। এটি দেখে বাবাও জ্ঞান হারিয়ে ফেলেন।

এম কে রেজা জানান, স্থানীয়রা বাবা-মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন‍্য গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার সময়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে বেবীর মৃত্যু হয়।

তবে রহিম সুস্থ‍ আছেন।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জোনান, সড়ক দুর্ঘটনায় এক তরুণীর মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বতর্মানে নিহতের মরদেহ পরিবারের হেফাজতে আছে। (ঢাকাটাইমস/০৭এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :