এ যেন আরেক মিন্নি!

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ এপ্রিল ২০২৩, ১৫:৫৭ | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২৩, ০৯:০৪

বরগুনার আলোচিত আয়েশা সিদ্দিকা মিন্নির ঘটনা সবারই জানা। স্বামী রিফাত শরীফকে হত্যার দায়ে মৃত্যুদণ্ড মাথায় নিয়ে বর্তমানে কারাগারে রয়েছেন তিনি। সেই মিন্নিরই যেন আরেক রূপ যশোর সদরের খুশি মিম। প্রবাসী স্বামী সোহেল রানা দেশে আসার পর তার সামনে পুরোনো প্রেমিক ফারাবির সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ে মিম। এ সময় প্রেমিক ফারাবি সোহেলকে হত্যার হুমকি দেয়।

একদিন মিমকে নিয়ে শ্বশুর বাড়ি যাওয়ার পথে মিমের ইন্ধনেই ফারাবি ও তার সাঙ্গপাঙ্গরা তার স্বামীকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় সোহেলের।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর সদর উপজেলার চান্দুটিয়া ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। নিহত সোহেল রানা হালসা গ্রামের বজলুর রহমানের ছেলে।

নিহত সোহেলের ভাই শাকিল জানান, চার বছর আগে আলমনগর এতিম খানার পাশে খুশি ওরফে মিমের সঙ্গে আমার ভাই সোহেলের বিয়ে হয়। তাদের দুই বছর এক মাস বয়সী একটি ছেলে সন্তান আছে। বিয়ের আগে থেকেই ফারাবি নামে এক ছেলের সঙ্গে প্রেম ছিল মিমের।

আমার ভাই দুবাই চলে যায়। সপ্তাহ খানেক আগে দুবাই থেকে সোহেল বাড়ি আসে। দুই দিন আগে মিমের সঙ্গে ফারাবিকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে সোহেল। এ সময় ফারাবি সোহেলকে হত্যার হুমকি দেয়। মঙ্গলবার ইফতারের পর সোহেল তার বউকে নিয়ে শ্বশুর বাড়ি যাচ্ছিল। মিমের ইন্ধনে ফারাবি তিন-চার জনকে সঙ্গে নিয়ে সোহেলের শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত ডাক্তার শুভাশিষ বলেন, সোহেলের শরীরে অসংখ্য জায়গায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। তাকে ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়।

জানতে চাইলে কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত শফিকুল আলম চৌধুরী বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :