হাই-স্কোরিং ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে চেন্নাইয়ের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৩, ১৪:৫০

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সোমবার রাতের ম্যাচে একের পর এক ছক্কা উপভোগ করেছেন ক্রিকেটপ্রেমীরা। রানবন্যার এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৮ রানের জয় পেয়েছে চেন্নাই। শুরুতে ব্যাট করতে নেমে ২২৬ রান তুলে চেন্নাই। রান তাড়া করতে নেমে ২১৮ রানে থামে বেঙ্গালুরুর ইনিংস।

ম্যাচের শুরুতে টস জিতে চেন্নাইকে ব্যাটিংয়ে পাঠায় বেঙ্গালুরুর দলনেতা ফাফ ডু প্লেসি। ৩ রানে ফেরেন ওপেনার ঋতুরাজ গায়কোয়াড। এরপর দ্বিতীয় উইকেটে আজিঙ্কা রাহানে ও তৃতীয় উইকেটে শিবাম ডুবেকে নিয়ে ব্যাট হাতে ঝড় তুলেন ওপেনার ডেভন কনওয়ে। ২০ বলে ৩৭ রান তুলে আউট হন রাহানে।

এদিকে ফিফটির দেখা পেয়েছেন কনওয়ে ও ডুবে। সেঞ্চুরির দিকেই এগোচ্ছিলেন কনওয়ে। কিন্তু হার্শাল প্যাটেলের বলে বোল্ড হন ৮৩ রানে। মাত্র ৪৫ বলে খেলা তার এই ইনিংসটি ছয়টি করে চার ও ছয়ে সাজানো। আর মাত্র ২৭ বলে ৫২ রানে আউট হন ডুবে। এছাড়া রাইডু ১৪ ও জাদেজা ১০ রান করেন। এছাড়া মঈন ১৯ ও ধোনি ১ রানে অপরাজিত থাকেন।

রান তাড়া করতে নেমে শুরুতেই দুই উইকেট হারায় বেঙ্গালুরু। ৬ রানে বিরাট কোহলি ও শূন্যরানে ফেরেন মহীপাল লমরোর। তবে তৃতীয় উইকেট জুটিতে ম্যাক্সওয়েল-ডু প্লেসি ঝড়ে চপাপ সামলে জয়ের দিকে এগোতে থাকে দল। এ সময় দুজন মিলে গড়েন মাত্র ৪৭ বলে ১২৬ রানের জুটি। দুজনই ফিফটি তুলে নেন।

এ সময় মনে হচ্ছিলো সহজ জয়ই পেতে যাচ্ছে বেঙ্গালুরু। কিন্তু ৩৩ বলে ৬২ রানে ম্যাক্সওয়েল ও ৩৬ বলে ৭৬ রানে ডু প্লেসি সাজঘরে ফিরলে আর জেতা হয়নি তাদের। শাহবাজ ১২, কার্তিক ২৮ ও প্রভুদেশাই ১৯ রান করেন।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :