লক্ষ্মীপুরে কোয়ার্টার থেকে নারীর খণ্ডিত লাশ উদ্ধার, ছোট ছেলে নিখোঁজ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২৩, ১৬:৪১

লক্ষ্মীপুর সড়ক ও জনপথ বিভাগের আবাসিক কোয়ার্টারের একটি কক্ষ থেকে কয়েক টুকরায় বিভক্ত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনার পর নিখোঁজ রয়েছে ছোট ছেলে। আর বড় ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

সোমবার রাত ২টার দিকে মৃতদেহের অংশগুলো উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয় বলে জানান লক্ষ্মীপুর সদর থানার ওসি মোহাম্মদ মোসলেহ উদ্দিন।

নিহত মমতাজ বেগম (৪৫) লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী এলাকার মৃত আব্দুল মতিনের স্ত্রী। তিনি দুই ছেলে শরিফুল ইসলাম বাপ্পী ও সাইফুল ইসলাম রকিকে নিয়ে সড়ক বিভাগের স্টাফ কোয়ার্টারের একটি বাসায় বসবাস করতেন।

আব্দুল মতিন লক্ষ্মীপুর সড়ক ও জনপথ বিভাগে গাড়ি চালক পদে চাকরি করতেন। তার মৃত্যুর পর বড় ছেলে বাপ্পী সড়ক বিভাগে অস্থায়ী ভিত্তিতে পিয়নের কাজ করেন। আর ছোট ছেলে রকি লক্ষ্মীপুর সরকারি কলেজের ডিগ্রির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে বড় ছেলে শরিফুল ইসলাম বাপ্পি বাসায় ফিরে দেখেন- তার মায়ের কয়েক খণ্ড লাশ পড়ে আছে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। রাত দুইটার দিকে পুলিশ এসে নিহত মমতাজ বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। ওই নারীকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ কয়েক খণ্ড করে দুর্বৃত্তরা। জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান স্থানীয়রা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোসলেহ উদ্দিন বলেন, লক্ষ্মীপুর সড়ক ও জনপদ বিভাগের স্টাফ কোয়ার্টারে ভিতরে এক নারীর বিবস্ত্র অবস্থায় কয়েক খণ্ডিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এটি একটি নৃশংস হত্যাকাণ্ড। জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের অভিযান চলছে। এ বিষয়ে মামলার প্রস্তুতিও চলছে। পারিবারিক বিষয় বা অন্য কোন কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে কিনা সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। দ্রুত আসামিদের গ্রেপ্তার করা হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

এসএসসিতে যশোর বোর্ডে সেরা সাতক্ষীরা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটি

এই বিভাগের সব খবর

শিরোনাম :