মেয়ের শ্লীলতাহানি ঠেকাতে গিয়ে মারধরের শিকার বাবা-মা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২৩, ১৩:০০

মেয়ের শ্লীলতাহানি ঠেকাতে গিয়ে মারধরের শিকার হয়েছেন বাবা-মা। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে ভুক্তভোগীর পরিবার থানায় অভিযোগ দায়ের করেছেন। গত শনিবার বিকালে নড়াইলের কালিয়া উপজেলার আরাজী বাঁশগ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার সরেজমিন ও এজহার সূত্রে জানা যায়, জেলার কালিয়া থানার আরাজী বাঁশগ্রামের আবু তালেব বেগের মেয়েকে প্রায়ই কু-প্রস্তাব ও উত্যক্ত করতেন একই গ্রামের মান্নান ফকিরের ছেলে রিপন ফকির (২৬)। রিপন ফকিরের অভিভাবকদের বার বার জানিয়ে কোনও কাজ হয়নি। বরং ক্ষিপ্ত হয়ে রিপন আরও বেশি উত্যক্ত করতে থাকে। গত শনিবার (১৩ মে) মারিয়াম বাড়ির পাশে বাগানে জ্বালানি খড়ি আনতে গেলে রিপন তাকে ধরে শ্লীলতাহানি ঘটানোর চেষ্টা করেন।

এ সময় মারিয়ামের চিৎকারে তার বাবা, মা ও বোন ছুটে যায়। তখন আশপাশের লোকজনও সেখানে যায়। তারা রিপনকে ঘটনাস্থলে ধরে ফেলেন। খবর পেয়ে রিপনের পরিবারের লোকজন গিয়ে তাকে ছাড়িয়ে আনার চেষ্টা করলে দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। এ সময় রিপন ও তার পরিবার এবং ঘনিষ্টজনরা মারিয়ামের পরিবারের লোকজনদের মারধর করে জখম করে আহত রিপনকে ছিনিয়ে নিয়ে যায়। পরে আহত মারিয়াম ও তার বাবা-মা এবং বোনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এ ঘটনায় মারিয়ামের বাবা কালিয়া থানায় এজহার দায়ের করেছেন। এতে আসামী করা হয়-রিপন ফকির (২৬), তার ভাই হাকিমুল ফকির (২০), প্রয়াত তবিবর ফকিরে ছেলে আনতাল ফকির (২৮) এবং প্রয়াত সোনাই ফকিরের ছেলে জহির ফকির (৪০)।

ভুক্তভোগীর পরিবার জানিয়েছে, আসামিরা থানায় প্রভাব খাটিয়ে মামলা রেকর্ড করতে দিচ্ছেন না। তারা এ বিষয়ে পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

আরও পড়ুন: শেরপুরে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, একজনকে গ্রেপ্তার

কালিয়া থানার ওসি শেখ তাসমীম আলম বলেন, প্রাথমিকভাবে জানাগেছে, দুপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এসময় শ্লীলতাহানির ঘটনা বা চেষ্টা হতে পারে। তবে এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৫মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :