শেরপুরে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, একজনকে গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মে ২০২৩, ১৫:২৯ | প্রকাশিত : ১৫ মে ২০২৩, ১২:২০

শেরপুরের নকলায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মোশারফ হোসেন ওরফে মিসকিন (২০) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রবিবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‍্যাব-১৪।

অভিযুক্ত মোশারফ হোসেন উপজেলার জালালপুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, ধর্ষণের শিকার ওই ছাত্রী এইচএসসি প্রথম বর্ষে পড়াশোনা করে। বিভিন্ন সময়ে মোশারফ হোসেন ওই ছাত্রীকে একা পেয়ে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে শারীরিক মেলামেশা শুরু করে। পরে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

পরবর্তীতে ওই ছাত্রী মোশারফকে বিয়ে করতে চাপ দিলে উল্টো তার কথামতো শারীরিক সম্পর্ক না করলে গোপনে ধারণ করা একান্ত ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবে বলে হুমকি দেয়। পরে গর্ভের সন্তান নষ্ট করার জন্য মোশারফ ওই ছাত্রীকে গর্ভপাতের ওষুধ খাওয়ায়। ওষুধ খাওয়ানোর ফলে তার অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হয়, পরে ওই ছাত্রীকে প্রথমে নকলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, ওই ছাত্রীর মা স্বর্ণা বেগম (৪২) নকলা থানায় বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। পরে তারা ছায়া তদন্ত শুরু করে আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রাখেন। পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে একটি অভিযানিক দল গত শুক্রবার বিকালে শেরপুর সদর উপজেলার দিঘারপাড় এলাকা থেকে মোশারফকে গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/১৫মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :