বগুড়ার আদালত চত্বর থেকে পালানো সেই আসামি গ্রেপ্তার

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মে ২০২৩, ১৬:৩৯ | প্রকাশিত : ২২ মে ২০২৩, ১৬:১৮

বগুড়ায় আদালত চত্বর থেকে পালানো আসামি চঞ্চল ইলিয়াস ইমরান (৩২) গ্রেপ্তার ক‌রে‌ছে ডি‌বি পু‌লিশ। সোমবার সকালে বগুড়া সদর উপজেলার নওদাপাড়া গ্রামের এক জঙ্গল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ইলিয়াস ওই এলাকার জাহাঙ্গীর আলম আফজালের ছেলে।

পুলিশ সূত্র জানায়, প্রায় দেড় বছর আগে গাবতলী উপজেলায় একটি মোটরসাইকেল চুরি হয়। সেই মামলায় শনিবার বিকেলে গাবতলীর চকবোচাই এলাকা থেকে ইলিয়াসকে এক মোটরসাইকেল চুরির মামলা গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার ব‌লেন, তার বিরুদ্ধে গাবতলী মডেল থানায় মোটরসাইকেল চুরির মামলা রয়েছে। সেই মামলায় তা‌কে গত শনিবার বিকালে গাবতলী থানা পুলিশ গ্রেপ্তার করে। প‌রে রবিবার দুপুরে গাবতলী থানা থেকে পুলিশের একটি ভ্যানে ই‌লিয়াসসহ পাঁচজন আসামি নিয়ে আদাল‌তে নি‌য়ে যাওয়া হয়। তা‌দেরকে ভ‌্যান থে‌কে নামানোর সময় কৌশলে হাতকড়া খুলে ইলিয়াস পালিয়ে যান। পরে রোববার রাতেই বগুড়া সদর থানায় পুলিশি হেফাজত থেকে পালানোর দায়ে ২২৪ ধারায় ই‌লিয়া‌সের বিরু‌দ্ধে মামলা দায়ের করা হয়।

সোমবার সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বিকালে ইলিয়াসকে আদালতের মাধ‌্যমে কারাগা‌রে পাঠা‌নো হ‌বে।

(ঢাকাটাইমস/২২মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :