দুই হাজার টাকার জন্য বন্ধুকে গলা কেটে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২৩, ১৬:১৫

রাজধানীর মিরপুর লাভ রোডে মাত্র দুই হাজার টাকার জন্য বন্ধুকে গলাকেটে হত্যা চেষ্টার অভিযোগে অপর দুই বন্ধুলে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ভুক্তভোগী যুবকের নাম জাহাঙ্গীর আলম। আর হত্যাচেষ্টায় জড়িতরা হলেন- সাগর ও শাহেদ । শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

মোহাম্মদ মহসীন জানান, জাহাঙ্গীর পেশায় গাড়ি চালানোর পাশাপাশি মোটর মেকানিক হিসেবে কাজ করতেন। তার বন্ধু সাগর ও শাহেদও মোটর মেকানিক। জাহাঙ্গীরের কাছ থেকে দুই হাজার টাকা পেতেন সাগর। এই টাকা নিয়েই দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটিকে কেন্দ্র করেই জাহাঙ্গীরকে হত্যার পরিকল্পনা করেন সাগর, শাহেদ। প্রথমে তিন বন্ধু মোটরসাইকেলে চড়ে বিভিন্ন স্থানে ঘুরে। শাহেদ বাইক চালায়, সাগর পেছনে বসে। আর দুজনের মাঝে বসানো হয় জাহাঙ্গীরকে। মাঝে তারা মদ পান করে।

শুক্রবার রাত পৌনে ১২টার দিকে তাদের মোটরসাইকেল নিয়ে মিরপুরের লাভ রোড এলাকায় পৌঁছতেই চলন্ত মোটরসাইকেলেই সাগর তার বন্ধু জাহাঙ্গীররের গলা কেটে দেন। এরপর চলন্ত গাড়ি থেকে ফেলে দেন। গলাকাটা অবস্থায় জাহাঙ্গীর হেঁটে হেঁটে কিছু দূর যান এবং কয়েকজনের কাছে সহযোগিতা চান। কিন্তু তার অবস্থা দেখে সবাই ভয় পেয়ে যায়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে এবং প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে জাহাঙ্গীর আশঙ্কামুক্ত হলেও তার শ্বাসনালী কেটে গেছে।

এ ঘটনায় জাহাঙ্গীরের বাবা আব্দুল হালিম একটি মামলা করেছেন। মামলার দুই আসামি সাগর ও শাহেদকে রাতেই গ্রেপ্তার করা হয়। এ সময় হত্যাচেষ্টায় ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল এবং আসামির রক্তমাখা জামা উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭মে/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

​​​​​​​যাত্রীদের নিরাপত্তায় কমলাপুর স্টেশনে র‍্যাবের নিয়ন্ত্রণ কক্ষ

ছুটির দিনে রাজধানীর বিপণি কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়

বিজিবিতে আযান ও ক্বেরাত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

পাঁচ বছরেও শেষ হয়নি বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের বিচার

এক হাতে ইফতারের পানির বোতল, আরেক হাতে যান চলাচলের ইশারা ডিসির

এলিফ্যান্ট রোডে বাসা থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকাস্থ কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

অসুস্থতার যন্ত্রণা সইতে না পেরে ছুরিকাঘাতে রিকশাচালকের আত্মহত্যা

রাজধানীর ধোলাইপাড়ে পুলিশ কনস্টেবলের স্ত্রীর ‘আত্মহত্যা’

বুধবার থেকে এক ঘণ্টা বাড়ছে মেট্রোরেল চলাচলের সময়

এই বিভাগের সব খবর

শিরোনাম :