কেউ পেশিশক্তি দেখালে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সিইসি

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মে ২০২৩, ২৩:২৯ | প্রকাশিত : ২৭ মে ২০২৩, ২৩:১৮

প্রধান নির্বাচন কমিশনার (সিইস) কাজী হাবিবুল আউয়াল বলেন, ভোট প্রদান কেউ বাধাগ্রস্ত করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনারা নির্দ্বিধায় ভোট দিতে আসুন, আমি আশ্বস্ত করলাম ভোট শতভাগ স্বচ্ছ হবে। ইভিএমের প্রতি আস্থা রাখার পরামর্শ দিয়ে বলেন, প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন করা হবে।

সকলকে আচরণ বিধিমালা মানার আহবান জানিয়ে বলেন, কোনো ধরনের অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, কোনো কিছু মিডিয়াতে চলে আসলে সেটার অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

শনিবার সন্ধ্যা ৭টায় বরিশাল নগরীর বান্দ রোড জেলা শিল্পকলা একাডেমীতে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন সিইসি।।

সভার শুরুতে প্রার্থীদের প্রশ্নের জবাব দেন নির্বাচন কমিশনের কর্মকর্তারা।

মতবিনিময় সভার সভাপতিত্ব করেছেন বরিশালের বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান। বিশেষ অতিথি ছিলেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল মো: আহসান হাবিব খান (অব.), নির্বাচন কমিশনের সচিব, মো. জাহাঙ্গীর আলম।

এ সময় আরও উপস্থিত ছিলেন,ডিআইজি এস এম আক্তারুজ্জামান, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার সাইফল ইসলাম, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার ওহায়িদুল ইসলাম, বরিশাল নির্বাচন কমিশনের রির্টানিং কর্মকর্তা হুমায়ন কবির।

এছাড়া নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থী, সরকারি-বেসরকারি কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য আগামী (১২জুন) বিসিসি নির্বাচন।

১২৬টি কেন্দ্রে ২ লাখ ৭৬ হাজার ভোটার ভোট প্রধান করবেন। নির্বাচনে মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ১১৬জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪২জন অংশগ্রহণ করেছেন।

(ঢাকাটাইমস/২৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :