‘আদিপুরুষ’ মুক্তির আগে বিয়ের পরিকল্পনা জানালেন ‘বাহুবলী’র প্রভাস

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুন ২০২৩, ১৬:৫৯

কখনো সহ-অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে প্রেম, কখনো আবার কৃতি শ্যাননের সঙ্গে। যখনই যে নায়িকার সঙ্গে সিনেমা করেছেন, তখনই তাদের সঙ্গে সম্পর্কের জল্পনা তৈরি হয়েছে ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাসকে ঘিরে। ‘আদিপুরুষ’ মুক্তির প্রাক্কালে তাই কৃতির সঙ্গেও এ নায়কের প্রেম নিয়ে চর্চা হয়েছিল।

সুপারহিট তকমা পাওয়া ‘বাহুবলী’ মুক্তির পর প্রভাসের ব্যক্তিগত জীবনের প্রতি দর্শকের আগ্রহ বেড়েছে অনেকটাই। ফলে মাঝেমাঝেই তার দিকে প্রশ্ন আসে যে, তিনি কবে বিয়ে করছেন? প্রভাসের প্রেমিকাই বা কে?

এত দিন প্রেমের প্রসঙ্গ উঠলেই এড়িয়ে যেতেন অভিনেতা। কিন্তু আর ভক্তদের প্রশ্ন এড়িয়ে যেতে পারলেন না নায়ক। প্রভাসকে সামনে পেয়ে একের পর এক প্রশ্ন করে যাচ্ছিলেন ভক্তরা। বিশেষত, তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল ছিল অনেকটাই বেশি।

এক ভক্ত প্রভাসকে সরাসরি প্রশ্ন করেন, তিনি কি কোনো সম্পর্কে আছেন? বিয়ে কবে করছেন? উত্তরও দিয়েছেন নায়ক। তিনি বলেন, ‘আমি বিয়ে করব তিরুপতিতেই।’ তবে কি বিয়ের পরিকল্পনা করে ফেলেছেন প্রভাস? যদিও সে কথা এখনো জানা যায়নি।

জীবনের যে কোনো শুভ কাজে তিরুপতিতে গিয়ে পূজা দিয়ে আসেন প্রভাস। ‘আদিপুরুষ’ মুক্তির আগেও তার অন্যথা হয়নি। পূজা দিতে গিয়েছিলেন। শোনা যায়, তিরুপতিতে গিয়ে অনুরাগীদের ভিড়ে আটকে পড়েছিলেন অভিনেতা। ১৬ জুন মুক্তি পাবে প্রভাসের ‘আদিপুরুষ’।

তবে প্রথম প্রচার ঝলক মুক্তি পাওয়ার পরেই ছেঁকে ধরেছিল বিতর্ক। ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে ছবির বিরুদ্ধে মামলা হয়েছিল। জল গড়িয়েছিল আদালত পর্যন্ত। শুধু তাই নয়, নতুন পোস্টার ও প্রচার ঝলক মুক্তি পাওয়ার পরেও একাধিক বার সমালোচনার মুখে পড়তে হয়েছে ‘আদিপুরুষ’কে।

তবে সেই সব বিতর্ক এখন অতীত। ১৬ জুন মুক্তির আগেই অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে ছবির বাজেটের প্রায় ৮৫ শতাংশ টাকা তুলে নিয়েছে ‘আদিপুরুষ’।

যদিও টিকিটের চাহিদা তুঙ্গে থাকলেও প্রেক্ষাগৃহে ‘আদিপুরুষ’ ছবির একটি করে আসন নাকি বিক্রি করা হবে না। তার নেপথ্যের কারণও বিশ্লেষণ করা হয়েছে নির্মাতাদের তরফ থেকে।

টুইটারে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ওই বিশেষ আসনটি নাকি সংরক্ষিত থাকবে শ্রীরামভক্ত হনুমানের জন্য। তাদের বিশ্বাস, যেখানে ভগবান রামচন্দ্র বিরাজ করেন, সেখানেই বসত হনুমানেরও। তাই ভক্তদের বিশ্বাসের মর্যাদা দিয়েই নাকি এমন সিদ্ধান্ত ছবির নির্মাতাদের।

(ঢাকাটাইমস/৭জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :