শাহরিয়ার কবিরের মেয়ের মৃত্যুতে বিড়ম্বনায় অভিনেত্রী সাফা কবির

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০২৩, ১৬:২০ | প্রকাশিত : ০৯ জুন ২০২৩, ১৫:৩৫

ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবিরের মেয়ে অর্পিতা শাহরিয়ার কবির মুমুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর বিড়ম্বনায় পড়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির।

কিন্তু কীভাবে?

ঘটনা হলো, নামের সঙ্গে মিল থাকায় অনেকে ভাবছেন অভিনেত্রী সাফা করিব মারা গেছেন। এ নিয়ে সোশ্যাল মিডিয়াতে অনেকে তাকে ভাবে পোস্টও দিচ্ছেন। এতে বেশ বিড়ম্বনায় পড়ে গেছেন অভিনেত্রী সাফা।

শুক্রবার দুপুরে বিষয়টি পরিষ্কার করে নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন ছোটপর্দার এই তারকা। অভিনেত্রী সেখানে জানিয়েছেন, তিনি সুস্থ এবং ভালো আছেন।

সবাইকে ছুটির দিনের শুভেচ্ছা জানিয়ে সাফা লিখেছেন, ‘একটি ভুল পোস্ট আমাকে অনেকেই ট্যাগ করছেন। নামের সাথে মিল থাকায় অনেকেই আমাকে নিয়ে দুশ্চিন্তা করছেন। না জেনে এভাবে প্যানিক ছড়ানোটা ঠিক না। এতে আমাকে বিড়ম্বনায় পড়তে হয়েছে, বিব্রত হতে হয়েছে।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘আমি আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় সুস্থ আছি, ভালো আছি। আমার জন্য সবাই দোয়া করবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন। আল্লাহ সবার ভালো করুক, আমিন।’

এদিকে, বৃহস্পতিবার রাতে শাহরিয়ার কবিরের মেয়ে অর্পিতা শাহরিয়ার কবির মুমুর ঝুলন্ত মরদেহ বনানীর বাসা থেকে উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। যদিও তার কারণ জানা যায়নি।

(ঢাকাটাইমস/৯জুন/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :