মানিকগঞ্জে বীর নিবাস থেকে মাকে পিটিয়ে বের করলেন ছেলে

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২৩, ২১:৫৮

মানিকগঞ্জের সাটুরিয়ায় বীর নিবাস থেকে পিটিয়ে মাকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। শুক্রবার সকালে উপজেলার ধানকোড়া ইউনিয়নের গোয়ারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

শুক্রবার দুপুরে সাটুরিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন ওই ভুক্তভোগী মা মরিয়ম।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, মরিয়মের স্বামী বীর মুক্তিযোদ্ধা উসমান গনি মারা যাওয়ার পর তার মেয়ে জহুরাকে নিয়ে ওই বীর নিবাসে বসবাস করতেন। বীর নিবাস দখল ও মুক্তিযোদ্ধার ভাতার জন্য বড় ছেলে মহিউদ্দিন তাকে মারধর করে বের করে দিলে স্থানীয় মাতবরদের সহায়তায় মীমাংসা হয়। শুক্রবার সকালের দিকে মাকে পিটিয়ে বীর নিবাস থেকে বের করে দেয় মহিউদ্দিন। এতে মেয়ে জহুরা বাধা দিলে তাকেও মারধর করা হয়।

ভুক্তভোগী মা মরিয়ম বেগম বলেন, আমার বড় ছেলে আমার স্বামী বাঁচা থাকা অবস্থায় আমাদের কখনো ভাতকাপড় দেয়নি। মহিউদ্দিন তার স্ত্রী নিয়ে আলাদা বসবাস করে। আমার স্বামীর মুক্তিযোদ্ধা ভাতার টাকা না দেওয়ায় আমাকে ও আমার মেয়েকে পিটিয়ে বীর নিবাস থেকে বের করে দিয়েছে। আমি এর বিচার চাই।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইমাম আল মেহেদী বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৯জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :