এই ঈদ আওয়ামী লীগ সরকারের শেষ ঈদ: সালাম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০২৩, ১৭:৫৪ | প্রকাশিত : ২৭ জুন ২০২৩, ১৭:৪৬

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, ঈদ এলেও মানুষের মাঝে কোনো আনন্দ নেই। গণতন্ত্র নেই, নেই বাকস্বাধীনতা। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ আজ অসহায়। নিম্ন মধ্যবিত্ত পরিবার আজ ডুঁকরে কাঁদছে। পরিবার পরিজনকে ঠিকমত আহার দিতে পারছে না। সরকারের অবাধ লুটপাটে দেশের অর্থনীতি আজ ধ্বংসের দ্বারপ্রান্তে।

তিনি বলেন, অত্যাচারিত এবং নিষ্পেষিত মানুষগুলো এবার ঘুরে দাঁড়াতে চায়। তারা শপথ নিয়েছে, সরকার পতনের একদফা আন্দোলনে জনগণ বিএনপিসহ সমমনা রাজনৈতিক দলগুলোর সঙ্গে মাঠে থাকবে। এই ঈদ আওয়ামী লীগ সরকারের শেষ ঈদ।

মঙ্গলবার বিকালে মোহাম্মদপুর আদাবরে শনি বীর হাউজিং সোসাইটিতে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শ্রমজীবীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সালাম বলেন, এই আওয়ামী লীগ এত বেশি অবিচার ও অন্যায় করেছে যে, তারা ভালোমতো জানে জনগণ তাদের ক্ষমা করবে না। তাই তারা দমন-পীড়ন করে ক্ষমতা ধরে রাখতে চায়। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ইতোমধ্যে আমাদের অনেকে শহীদ হয়েছেন। আর কতজনকে হত্যা করবেন? আর কত রক্ত চান? জনগণ এবার আরও রক্ত দিতে প্রস্তুত। তারপরও এই জালিম সরকারের পতন ঘটিয়েই জনতা রাজপথ ছাড়বে।

অনুষ্ঠানে আদাবর থানা শ্রমিক দলের আহবায়ক বাদল বাবুর সভাপতিত্বে সদস্য সচিব নজরুল ইসলাম সুমনের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন আদাবর থানা বিএনপির আহবায়ক নাসিরউদ্দিন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য অ্যাড. আকতার হোসেন, মোহাম্মদপুর থানা বিএনপির যুগ্ম আহবায়ক জামাল হোসেন তালুকদার টুয়েল, আদাবর থানা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, মোহাম্মদ হানিফ, মোহাম্মদ মাসুম বাবুল, বিল্লাল হোসেন পাটোয়ারী, আজিজ শেখ, মহানগর উত্তর শ্রমিক দলের সদস্য সিরাজুল ইসলাম, ৩০ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হুমায়ুন কবির প্রমুখ।

(ঢাকাটাইমস/২৭জুন/জেবি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

ইট মারলে পাটকেল খাওয়ার জন্য বিএনপিকে প্রস্তুত থাকার হুঁশিয়ারী নানকের

সরকার দেশকে বিদেশি ঋণ নির্ভর দেশে পরিণত করেছে: জামায়াত

জিয়ার মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির তিন দিনের কর্মসূচি 

বিএনপির আরও চার নেতা বহিষ্কার

নাশকতার ১৪ মামলায় বিএনপি নেতা সালামের স্থায়ী জামিন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ.লীগের কর্মসূচি

বিএনপির আশার গুড়ে বালি, যুক্তরাষ্ট্র সম্পর্ক গভীর করতে চায়: পররাষ্ট্রমন্ত্রী

প্রতিবেশী দেশ বাংলাদেশকে নিয়ন্ত্রণের চেষ্টা করছে: মির্জা ফখরুল

ফারাক্কা বাঁধ বাংলাদেশের উত্তরাঞ্চলকে মরুভূমি বানাচ্ছে: রাশেদ প্রধান

শেখ হাসিনা ছাড়া এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন কেউ করেনি: ওবায়দুল কাদের 

এই বিভাগের সব খবর

শিরোনাম :