ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেল অ্যাম্বুলেন্স, নিহত ৪

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০২৩, ১২:০৩ | প্রকাশিত : ০৬ জুলাই ২০২৩, ১০:১৬

গোপালগঞ্জে ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে চারজন নিহত হয়েছেন। এছাড়া আরও চারজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার আরামবাগ এলাকায় দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবেদ মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে রোগী নিয়ে অ্যাম্বুলেন্সটি খুলনা থেকে ঢাকায় যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা ১৬ চাকার একটি ট্রাক মাটিকাটা ভেকু নিয়ে খুলনার দিকে যাচ্ছিল। এ সময় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের আরামবাগ তাকওয়াা মসজিদের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর অ্যাম্বুলেন্স ও ট্রাক দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এরপর ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে একজন ও হাসপাতালে নেওয়ার পর আরও দুজন নিহত হন। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. জুয়েল সরকার বলেন, দুজন হাসপাতালে আনার আগে ও দুজন হাসপাতালে আনার পর মারা গেছেন। এছাড়া আহত চারজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: স্ত্রীকে নির্যাতন করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

পুলিশের ওসি মো. জাবেদ মাসুদ বলেন, বৃহস্পতিবার সকালে দুর্ঘটনায় চারজন মারা গেছেন। এছাড়া আহত চারজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৬জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :