হিরো আলমকে মারধর: পিকআপ মালিক সমিতির সভাপতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০২৩, ১৩:০৪

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণের দিন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে মারধরের ঘটনায় কারওয়ান বাজার পিকআপ মালিক সমিতির সভাপতি তালুকদার মাসুদকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুরে বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন বনানী থানার এসআই নুর উদ্দিন। তিনি বলেন, ‘হিরো আলমকে মারধরের ঘটনায় তালুকদার মাসুদ নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করা হলো। ভিডিও ফুটেজ দেখে বাকিদের ধরার চেষ্টা অব্যাহত আছে।’

গত ১৭ জুলাই ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণের দিন বিকালে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের গেটের সামনে হিরো আলমের উপর হামলা করেন ৫০ থেকে ৬০ জন যুবক। এ সময় তারা তাকে কিলঘুষি মারতে মারতে মাটিয়ে ফেলে দেন। মারধর থেকে বাঁচতে উঠে দৌড় দেন হিরো আলম। এ সময় তাকে আবারও ধাওয়া দেয়া হয়।

এরপর আহত অবস্থায় হিরো আলমকে রামপুরার বেটার লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে দাবি করেন, আওয়ামী লীগ প্রার্থীর লোকজনই তার উপর হামলা করেছিল।

সেই দিনই ঘটনার ঘণ্টা খানেক পর ডিবি দুইজনকে গ্রেপ্তার করে। এরপর আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়। সব মিলিয়ে ডিবির হাতে সাতজন গ্রেপ্তার হয়েছেন। অন্যদিকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে ১০ জনকে। এই তালিকায় বৃহস্পতিবার গ্রেপ্তার কারওয়ান বাজার পিকআপ মালিক সমিতির সভাপতি তালুকদার মাসুদের পাশাপাশি শ্রমিক নেতা লিটনও রয়েছেন।

হামলার ঘটনায় হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বাদী হয়ে বনানী থানায় একটি মামলা করেন। এরপর বৃহস্পতিবার হিরো আলমকে ডিবিতে ডাকা হয়। সেখানে আলাপ সেরে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন হিরো আলম। জানান, তিনি এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন করবেন না।

(ঢাকাটাইমস/২১জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক, ফেঁসে গেলেন এসপি মোক্তার

জাবি ছাত্রী হেনস্তাকারী সেই বাস হেল্পার আটক

জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ‘প্রধান অস্ত্র সরবরাহকারী’ গ্রেপ্তার

সাবেক এমপি পাপুলের শ্যালিকা জেসমিনের নামে দুদকের মামলা

পরিবহনে চাঁদাবাজি-ছিনতাই, গ্রেপ্তার ১১

নকল বৈদ্যুতিক সরঞ্জাম তৈরি: ১১ প্রতিষ্ঠানকে ৪৮ লাখ টাকা জরিমানা

উখিয়ায় আরসার আস্তানা থেকে বিপুল অস্ত্র গ্রেনেড ও রকেট শেল উদ্ধার, গ্রেপ্তার ২

৪ কোটি টাকা দুর্নীতি, এলজিইডির সাবেক প্রকৌশলীর বিরুদ্ধে দুদকের মামলা

আনসারুল্লাহ বাংলা টিমের ২ সক্রিয় সদস্য গ্রেপ্তার

জঙ্গি সংগঠনে জনবল দিতেন ইন্স্যুরেন্স কোম্পানির কর্মকর্তা, ডিবির হাতে ধরা

এই বিভাগের সব খবর

শিরোনাম :