ফোন করে ডেকে নিয়ে হাত-পায়ের রগ কাটলো দুর্বৃত্তরা

মাদারীপুর প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২৩, ২২:০৯

মাদারীপুর পৌর শহরে মোবাইল ফোনে কল করে ডেকে নিয়ে এক যুবককে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ দুর্বৃত্তদের বিরুদ্ধে।

মঙ্গবার বিকাল সা‌ড়ে ৫টার দিকে পৌর শহরের বাদামতলা এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্হানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়েছে চিকিৎসক। আহত সবুজ মৃধা (২৯) নতুন শহর এলাকার বাদশা মৃধার ছেলে।

হাসপাতাল ও ভূক্তভোগী পরিবার থেকে জানা যায়, মাদারীপুর পৌর শহরের নতুন শহর এলাকার বাড়িতে ঘুমিয়ে ছিল সবুজ মৃধা। হঠাৎ তার মুঠোফোনে ফোন আসলে সবুজ চলে আসে বাদামতলায়। তারপরে অতর্কিতভাবে কোপাতে থাকে দুর্বৃত্তরা। এতে তার পায়ের এবং হাতের রগ কেটে ফেলে তারা। তার ডাক চিৎকারে ছুটে আসেন স্থানীয় লোকজনেরা। পরে লোকজনের উপস্থিতি দেখে পালিয়ে যায় পালিয়ে যায় দুর্বৃত্তরা। সেখান থেকে তাকে উদ্ধার করে মাদারীপুর জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করেন।

আহত সবুজের বাবা বাদশা মৃধা বলেন, 'যারা আমার ছেলেকে ফোন করে ডেকে নিয়ে কোপাইছে। আমি তাদের বিচার চাই। এভাবে একটা মানুষকে কোপাতে পারে না। তারা মানুষ নামের পশু।'

মাদারীপুর সদর হাসপাতালে মেডিকেল অফিসার শাওলীন আফরোজ বলেন, বিকালের দিকে সবুজ নামের এক রোগীর হাত এবং পা ও শরীরের বড় কোপের চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায়। তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল পাঠানো হয়েছে। মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, বাদামতলা এলাকায় সবুজ নামের এক ছেলেকে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করেছে। বিষয়টি শুনেছি। এখনো ভুক্তভোগী পরিবার থেকে অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিস্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :