বিএনপির অগ্নিসংযোগ ও নৈরাজ্যের প্রতিবাদে চুয়াডাঙ্গায় আ. লীগের বিক্ষোভ সমাবেশ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২৩, ১৭:৩৭

বিএনপির অগ্নিসংযোগ ও নৈরাজ্যের প্রতিবাদে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিএনপির আন্দোলনের নামে অগ্নিসংযোগ, ভাংচুর, সরকারি সম্পদ ক্ষতি সাধন ও নৈরাজ্যের প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

উক্ত সমাবেশে জননেতা এম এ রাজ্জাক খান রাজের নেতৃত্বে এক বিশাল মিছিল যোগ করায় সভাটি জনস্রোতে পরিণত হয় এবং এরপর সমাবেশটি বিশাল মিছিলে রুপান্তরিত হয়।

বিএনপি-জামায়াতের যে কোনো ধরনের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগ সর্বদা সক্রিয়। দেশে ও দেশের মানুষের ক্ষতি করে কোন রাজনৈতিক কার্যকলাপ সম্পাদন করা এই দেশে সম্ভব নয়। বাংলাদেশ আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছে এবং সাধারণ মানুষও যে আওয়ামী লীগকে পূর্ণ সমর্থন করে তারই বহিঃপ্রকাশ আজকের এই জনস্রোত।

এসকল বিষয়কে উল্লেখ করে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন এমপি মহোদয় বলেন, ‘বিএনপি জামাতের সকল ষড়যন্ত্র রুখতে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ সর্বদা প্রস্তুত’।

এ সময় মিনিস্টার-মাই ওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সম্মানিত সদস্য এম এ রাজ্জাক খান রাজ সিআইপি, নৈরাজ্যের প্রতিবাদের মাধ্যমে দেশের মানুষের জন্য তিনি ও তার দল সর্বদা কাজ করে যাচ্ছে উল্লেখ করে বলেন, ‘আপনারা জানেন জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশ আওয়ামী লীগ বিগত ৩ বারের ক্ষমতায় কি পরিমাণ উন্নয়নমূলক কাজ করেছেন, কতগুলো মেগা প্রজেক্ট বাস্তবায়ন করেছেন, স্বনির্ভর বাংলাদেশ গড়ার মূল কারিগর তিনি। তাই বাংলাদেশের জনগণ কখনোই চাইবে না ওই স্বাধীনতার অপশক্তি জামাত-বিএনপি ক্ষমতায় আসুক। সুতরাং তারা যতই ষড়যন্ত্র করুক না কেন বাংলাদেশের জনগণ তাদেরকে প্রতিহত করার জন্য সব সময় প্রস্তুত রয়েছে। যখনই নির্বাচনের সময় হয় তখনই ওই স্বাধীনতার অপশক্তি জামাত-বিএনপি আন্দোলনের নামে জনগণের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে কিন্তু আমরা তা কখনোই আর বরদাস্ত করবো না। আমরা, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ সর্বদা প্রস্তুত জামায়াত-বিএনপিকে প্রতিহত করার জন্য’।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :