মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা রাজশাহীর নবাগত পুলিশ সুপারের

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ আগস্ট ২০২৩, ১৪:২৩ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২৩, ১১:৪৮

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা দিয়েছেন রাজশাহীর নবাগত পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান।

তিনি বলেন, মাদকের ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না।

সাংবাদিকদের সঙ্গে নিয়ে জেলায় মাদক নিয়ন্ত্রণের সর্বোচ্চ চেষ্টা করবে পুলিশ। আর এ বিষয়ে পুলিশের কোনো সদস্য গাফিলতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

মঙ্গলবার বিকালে রাজশাহী পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, রাজশাহীতে কৃষি জমি বিনষ্টের একটি প্রক্রিয়া চলছে। হাইকোর্টের নির্দেশনা রয়েছে কোনোভাবেই কৃষি জমি নষ্ট করা যাবে না। তাই আমরা সেই বিষয়টি বিবেচনা সাপেক্ষে জেলা প্রশাসকের সঙ্গে কথা বলে শিগগিরই সুষ্ঠু ব্যবস্থাপনা নিয়ে আসার চেষ্টা করবো।

বক্তব্য দেওয়ার সময় নবাগত পুলিশ সুপার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ অর্জনের পথে বাংলাদেশ পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি সোনার বাংলা গড়তে রাজশাহী জেলা পুলিশ তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে যাবে।

সভায় আরও উপস্থিত ছিলেন- রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সালেহ মোহাম্মদ আশরাফুল আলম ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সনাতন চক্রবর্তী।

সভা সঞ্চালনা করেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. রফিকুল আলম। এছাড়া সভায় আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/০৯আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :