দিনাজপুরের ফুলবাড়ীতে এসিল্যান্ডের ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
| আপডেট : ২১ আগস্ট ২০২৩, ১০:২০ | প্রকাশিত : ২০ আগস্ট ২০২৩, ২৩:৫৫

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে চাঁদা চাওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শনিবার রাতে কার্যালয়ের নাজির বাদী হয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

শনিবার বিকালে উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ের নাজির মো. আতিউর রহমানের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবি করে একটি প্রতারক চক্র। পরে তিনি বাদী হয়ে ওইদিন রাতেই থানায় এ সংক্রান্ত একটি জিডি করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ জাফর আরিফ চৌধুরীর সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে একটি প্রতারক চক্র শনিবার কার্যালয়ের নাজির মো. আতিউর রহমানের কাছে চাঁদা দাবি করে। বিষয়টি প্রতারণা বুঝতে পেরে আতিউর রহমান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ জাফর আরিফ চৌধুরীকে এ বিষয়ে জানান। পরে রাতেই নাজির আতিউর রহমান বাদী হয়ে থানায় জিডি করেন। বিষয়টি তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলে ওসি মোস্তাফিজুর জানান।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মোহাম্মাদ জাফর আরিফ চৌধুরী জনান, তার সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে প্রতারক চক্র ওই নম্বর থেকে চাঁদা আয়ের অপচেষ্টা করছে। এজন্য সবাইকে সতর্ক থাকার পাশাপাশি ওই নম্বর থেকে ফোনে চাঁদা দাবি করলে না দেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, এর আগে জেলার নবাবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি করেছিল একটি প্রতারক চক্র।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :