সন্তানদের জিম্মি করে দুই পুলিশ কর্মকর্তার বাসায় ডাকাতি

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০২৩, ২৩:৫০

ঝালকাঠির নলছিটিতে পুলিশের দুই উপ-পরিদর্শকের (এসআই) বাসায় ডাকাতি হয়েছে। তারা দুই ভাই পরিবার নিয়ে পাশাপাশি ফ্ল্যাটে বাসায় থাকতেন। মঙ্গলবার রাত ২টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের ত‚র্য্য ফিলিং স্টেশনের সামনে তাদের নিজস্ব বাসায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার রাতে ডাকাতেরা অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে বাসা থেকে টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। দুই এসআইয়ের মধ্যে মিজানুর রহমান ঝালকাঠির নলছিটি থানায় ও মামুন মাহমুদ ঢাকার সূত্রাপুর থানায় কর্মরত বলে জানা গেছে।

পুলিশ জানায়, বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকালে এসআই মিজানুর রহমান, তার স্ত্রী ও ভাইয়ের বউ গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশনে যান। বাসায় তাদের দুই ভাইয়ের ছেলে, মেয়ে ও ভাগনে ছিল। গভীর রাতে ৮ থেকে ৯ জন ডাকাত দ্বিতীয় তলার বারান্দার গ্রিল কেটে বাসায় প্রবেশ করে। ডাকাতেরা পরিবারের সদস্যদের জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। ঘরের ওয়ারড্রব, শোকেসসহ বিভিন্ন মালামাল ও কাপড়-চোপড় তছনছ করে তারা।

এসআই মিজানুর রহমান বলেন, আমি ও আমার ভাই পাশাপাশি ফ্ল্যাটে থাকি। ডাকতেরা আমাদের ছেলে-মেয়েকে জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছে পুলিশ। বিভিন্ন আলামত সংগ্রহ চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :