ডিউটি করতে এসে ট্রাকচাপায় প্রাণ গেল ট্রাফিক পুলিশের

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ আগস্ট ২০২৩, ১২:৫৩ | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২৩, ১১:৫৬

গাইবান্ধা জেলা শহরে অজ্ঞাত একটি ট্রাকের চাপায় বিপ্লব ইসলাম (৪৭) নামের এক ট্রাফিক পুলিশের মৃত্যু হয়েছে। মোটরসাইকেল চালিয়ে সন্তানকে স্কুলে দিয়ে ডিউটিতে আসার সময় ট্রাকের চাপায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় শহরের পুরাতন জেলখানা মোড়ের জিরো পয়েন্ট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত বিপ্লব ইসলাম সিরাজগঞ্জ জেলার শাহাদাতপুর উপজেলার তালগাছী গ্রামের মৃত আজমত আলী মিয়ার ছেলে। তিনি জেলা ট্রাফিক পুলিশের কনস্টেবল পদে কর্মরত ছিলেন। গাইবান্ধা শহরে তিনি বাংলাবাজার এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন।

এ ব্যাপারে গাইবান্ধার ট্রাফিক ইন্সপেক্টর চন্দন চক্রবর্তী বলেন, পুরাতন জেলখানার ট্রাফিক পয়েন্টেই বিপ্লব ইসলাম সাড়ে ৬টায় ডিউটিতে যোগ দেয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে ছেলেকে স্কুলে দিয়ে আসার মুহূর্তে অজ্ঞাত একটি ট্রাক তাকে পিছন থেকে চাপা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, অজ্ঞাত ট্রাকটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় বিপ্লব সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে সুরতহাল রিপোর্টের জন্য পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি শনাক্ত করাসহ চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৪ আগস্ট/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :