নতুন গানে প্রশংসা কুড়াচ্ছেন নোবেল

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২৭

গানের মাধ্যমে খ্যাতি লাভ করলেও বিভিন্ন সময় নানা উদ্ভট ও বিতর্কিত মন্তব্যের জন্য প্রায়ই আলোচনা-সমালোচনায় থাকেন বাংলাদেশের মাইনুল আহসান নোবেল। ফলে সামাজিক যোগাযোগমাধ্যমে কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। এবার সকল বিতর্ককে পেছনে ফেলে নতুন গান নিয়ে হাজির হয়েছেন এ গায়ক।

এইচএম ইউটিউব চ্যানেলে ‘কলিজা’ শিরোনামে নোবেলের নতুর একটি গান প্রকাশ হয়েছে শুক্রবার। গানটির কথা লিখেছেন এইচএম নিপু ও সুর করেছেন মিশকাত। রানা আকন্দের সংগীতায়োজনে এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। এতে মডেল হয়েছেন আসিফ আহমেদ খান এবং সুমাইয়া আক্তার সুমি।

গত কয়েকমাস ধরে নানা বিতর্কিত কর্মকাণ্ডে নোবেল নামটি সামনে এলেও কাজের ক্ষেত্রে এসবের কোনো প্রভাব ফেলেনি তার প্রমাণ ‘কলিজা’ গানটি। প্রকাশের পরই দর্শক-শ্রোতারা দারুণভাবে গ্রহণ করেছে এটি। গানের ইউটিউব কমেন্ট বক্সে তাকালেই চোখে পড়ছে তাদের ইতিবাচক মন্তব্য।

মন্তব্যের ঘরে শেখ হাসিব নামের একজন লিখেছেন, সকলের কলিজায় আগুন ধরিয়ে দিয়েছেন নোবেল ম্যান।

আরিয়ান আশরাফ নামের আরেক ব্যক্তি লিখেছেন, নোবেলের কন্ঠ নিয়ে কোন প্রশ্ন উঠতে পারেই না!! মানুষটার গানের গলা এতটাই জোস।

ফখরুল ইসলাম নামের একজন লিখেছেন, গলার কন্ঠের পাওয়ার, লিরিক্স,সুর জাস্ট অসাধারণ। নোবেল ভাইয়া এই প্রতিভাকে নষ্ট করবেন নাহ প্লিজ। সবকিছু ছেড়ে দিয়ে শুধু গান নিয়ে থাকেন। গানটি লাখ লাখ মানুষের হৃদয়ের গভীরে "কলিজা" গানটি পৌঁছে যাক।

(ঢাকাটাইমস/০২সেপ্টেম্বর/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :