নোয়াখালীতে যুবককে পিটিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৫১ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৩:২১

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে নাছির উদ্দিন মাসুদ (২৩) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয় লোকজন বলছে রাতে একটি ঘরের সিঁধ কেটে চুরির চেষ্টাকালে তাকে আটক করে পিটুনি দিলে তিনি মারা যান।

সোমবার সকালে ভূপতি গ্রামের হোরা কাজি বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নাছির উদ্দিন মাসুদ বেগমগঞ্জ উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামের জালাল আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে এলাকায় ছড়িয়ে পড়ে ভূপতি গ্রামের হোরা কাজি বাড়ির সিরাজের ঘরের সামনে একটি মৃতদেহ পড়ে আছে। খবর পেয়ে গ্রামপুলিশ, ইউপি সদস্যসহ এলাকার লোকজন ওই বাড়িতে যায়। বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মো. ইউছুফ আলী জানান, গ্রামপুলিশ (চকিদার) এর মাধ্যমে খবর পেয়ে তিনি ওই বাড়িতে যান। সিরাজের পরিবারের লোকজন জানিয়েছে রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মাসুদ নামের ওই যুবক চুরির উদ্দেশ্যে ঘরের সিঁধ কেটে ভেতরে প্রবেশ করার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে তারা সাবধান হয় এবং সুযোগ বুঝে মাসুদকে আটক করে পিটুনি দেয়। পরে তাদের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসে। পিটুনির এক পর্যায়ে ঘটনাস্থলে মারা যায় মাসুদ।

বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহত মাসুদ এলাকায় একাধিক চুরির সঙ্গে জড়িত ছিল, এ ঘটনার আগেও তিনি চুরি করতে গিয়ে কয়েকবার ধরা পড়েছিলেন বলে নিহতের পরিবারের সদস্য ও তার এলাকার জনপ্রতিনিধিরা জানিয়েছেন। তার সূত্রধরে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গতরাতে সিরাজের বাড়িতে চুরি করতে গিয়ে পিটুনির শিকার হয়ে তিনি ঘটনাস্থলে মারা গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :