দেবিদ্বার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:০৬ | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ২১:৫৩

কুমিল্লার দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের কার্যক্রমকে গতিশীল করার জন্য সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী আগামী তিন বছরের জন্য ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে অথেনটিক ডেভোলপমেন্টস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার আনিসুর রহমানকে সভাপতি, আর্নেষ্ট ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস প্রাইভেট লিমিটডের সিইও ইঞ্জিনিয়ার আক্তারুজ্জামান সোহাগকে সাধারণ সম্পাদক ও হাসান ইমাম ভূঁইয়াকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কমিটির সহ সভাপতি হলেন, সারোয়ার ই আলম, আবু সায়েম, আজিজুর রহমান, অসিউদ্দিন মুন্সী, শরীফুর রহমান, সাইফুল মোল্লা, আজহারুল ইসলাম ও ফয়সাল আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, আলাউদ্দীন ফকির, শাহজামান মুন্সী, নাজমুল আলম, শরিফুল ইসলাম, জামশেদ আলম, আইয়ুব আলী, ছালাউদ্দিন ভূঁইয়া, অর্থ সম্পাদক কামরুল হাসান ভূঁইয়া ও দপ্তর সম্পাদক রুহুল আমিন মোল্লা।

নবনির্বাচিত অথেনটিক ডেভোলপমেন্টস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার আনিসুর রহমান (রাসেল) ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সোহাগ বলেন, দেবিদ্বার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের এই কমিটি আমাদের কার্যক্রমকে আরো বেশি গতিশীল করার ক্ষেত্রে সর্বাত্মক সহযোগিতা করবে, পাশাপাশি নির্বাচিত সকল নেতৃবৃন্দ এসোসিয়েশনের উন্নয়নে একে অন্যের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে বলে আমরা আশা প্রকাশ করছি।

(ঢাকাটাইমস/০৭ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :