শাকিব খানের নায়িকা হতে বাংলা শিখছেন এই মার্কিন সুন্দরী!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১৫:২৬ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১৫:২২

বাংলাদেশি সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘রাজকুমার’ নামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন হিমেল আশরাফ। যিনি কিং খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি পরিচালনা করেছেন। এর আগেই বছর দেড়েক আগে ‘রাজকুমার’-এর ঘোষণা আসে।

শাকিব খানের এই সিনেমায় নায়িকা হিসেবে শোনা যায় মার্কিন মডেল-অভিনেত্রী কোর্টনি কফির নাম। কিন্তু দেড় বছরেও শুটিং শুরু না হওয়ায় দেখা দেয় শঙ্কা। গুঞ্জন ওঠে, ‘রাজকুমার’-এ শাকিবের নায়িকা হিসেবে থাকছেন না কোর্টনি কফি।

তবে সম্প্রতি সেই শঙ্কা উড়িয়ে দিয়েছেন এই মার্কিন নায়িকা নিজেই। সামাজিক মাধ্যমে একটি পোস্ট দিয়ে কোর্টনি জানিয়েছেন, তিনি ‘রাজকুমার’-এর জন্য প্রস্তুতি শুরু করেছেন। এও জানিয়েছেন, তিনি নাকি বাংলা ভাষাও শিখছেন।

কোর্টনি কফি তার প্রস্তুতির একটি ছবি পোস্ট করে ক্যাপশন লেখেন বাংলায়। লেখেন, ‘আমি শিখছি।’ অর্থাৎ, এই মার্কিন অভিনেত্রীই হচ্ছেন শাকিব খানের ২০২৪ সালের ঈদ ধামাকার নায়িকা।

সিলমোহর দিয়েছেন পরিচালক হিমেল আশরাফও। তিনি বলেছেন, ‘কোর্টনি কফি ‘রাজকুমার’ নিয়ে খুবই সিরিয়াস। তিনি একজন সহকারীর সহযোগিতায় নিয়মিত বাংলা শেখার চেষ্টা করছেন। অনলাইন টিউটোরিয়াল এবং বিভিন্ন অ্যাপের সাহায্যও নিচ্ছেন। বাংলা সিনেমাও দেখছেন।’

পরিচালক আরও জানিয়েছেন, অক্টোবর থেকে পাবনায় ‘রাজকুমার’-এর শুটিং শুরু হওয়ার কথা। এরপর আমেরিকার বিভিন্ন স্টেট ও কানাডায় হবে শুটিং। আগামী বছর ঈদে বাংলাদেশের সঙ্গে আমেরিকা, কানাডা, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের আরও কয়েকটি দেশে একযোগে মুক্তি দেয়া হবে এই সিনেমা।

‘রাজকুমার’-এর প্রযোজনার দায়িত্ব সামলাবেন রাষ্ট্রপতি-পুত্র আরশাদ আদনান। যিনি শাকিব খানের কোরবানির ঈদের ব্লকবাস্টার ‘প্রিয়তমা’ সিনেমাটি প্রযোজনা করেছেন। এবার আগামী বছরের রোজার ঈদে আসতে চলেছে আরেক ব্লকবাস্টার।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :