সরকারের উন্নয়ন তুলে ধরতে শিবগঞ্জে ১০ হাজার মোটরসাইকেলের শোভাযাত্রা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২১:০৭

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সফলতা সাধারণ ভোটারদের সামনে তুলে ধরতে মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

মঙ্গলবার বিকালে উপজেলার গ্রাম-মহল্লা থেকে নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন খন্ড খন্ড মিছিল নিয়ে রাণিহাটি জিরো পয়েন্ট এলাকায় এসে সমবেত হয়। এরপর সেখান থেকে প্রায় ১০ হাজার মোটরসাইকেল নিয়ে সমর্থকরা শোভাযাত্রা বের করেন।

শোভাযাত্রাটি শিবগঞ্জ-কানসাট-খাসের হাট-মনাকষা বাজার হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে। এ সময় রাস্তায় থেমে থেমে পথসভা করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সৈয়দ নজরুল ইসলাম। তিনি প্রতিটি গ্রামের মানুষের মাঝে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র ও সফলতার কথা তুলে ধরেন।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল আওয়াল গণি জোহা, যুবলীগ নেতা সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের প্রায় ২০ হাজার নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :