সারাদেশে শেখ হাসিনার উন্নয়নের জোয়ার বইছে: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২৩, ২১:৫৮

নওগাঁ জেলার ১১টি উপজেলায় গ্রামীণ অবকাঠামো উন্নয়নে ১১শ কোটি টাকার একটি প্রকল্প অনুমোদন দিয়েছে একনেক। এতে নওগাঁবাসীর মধ্যে আনন্দ ও উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে। এ উপলক্ষে মিষ্টি বিতরণ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জড়ো হয় উচ্ছ্বসিত মানুষ। এ সময় প্রধান সড়কে দাঁড়িয়ে পথচারী, রিকশাচালকসহ বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ মানুষকে মিষ্টি খাওয়ান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এ সময় খাদ্যমন্ত্রী বলেন- আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছেন। অল্পসময়ের মধ্যেই দেশের চেহারায় ইতিবাচক পরিবর্তন এনে দিয়েছে বর্তমান সরকার।

মন্ত্রী বলেন, সারাদেশে শেখ হাসিনার উন্নয়নের জোয়ার বইছে। মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে। জনগণের আর্থসামাজিক মর্যাদা বেড়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতায় নওগাঁ জেলায় এরইমধ্যে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় দিয়েছে সরকার। এবার নতুন করে শেখ হাসিনা নওগাঁবাসীর জন্য ইতিহাসের সবচেয়ে বড় উপহার দিলেন। জেলার ১১টি উপজেলার জন্য আসছে ১১শ কোটি টাকার উন্নয়ন প্রকল্প।

মন্ত্রী আরও বলেন, নওগাঁবাসীর আরও আনন্দের খবর হলো জেলা শহরে চারলেন প্রকল্প অল্পদিনের মধ্যেই একনেকে অনুমোদন হতে যাচ্ছে। এছাড়া পৌরসভার উন্নয়নে ব্যাপক অর্থবরাদ্দ দিচ্ছে সরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো সকলকে নৌকা মার্কায় ভোট প্রদানের আহ্বান জানান মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ খালেক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, নওগাঁ চেম্বারের সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাস মজুমদার গোপাল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল লতিফ বকুল, যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়, ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/৩১ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :