জামালপুরে বউ শাশুড়ি দ্বন্দ্বে নিহত ১

​​​​​​​জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২৪, ২১:৫৫

জামালপুরের মাদারগঞ্জে বউ শাশুড়ির দ্বন্দ্বে জয়নাল আকন্দ (৪০) নামে এক ব্যক্তি নিহতের হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শনিবার দুপুর ২টার দিকে উপজেলার বালিজুড়ী ইউনিয়নের মির্জাপুর আকন্দ বাড়িতে ঘটনা ঘটে।

পুলিশ নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, দীর্ঘ ১০ বছর পূর্বে নিহতের চাচা খুরু আকন্দের মেয়ে ফুলেরা বেগমের সঙ্গে পাশের বাড়ির শাবু মিয়ার ছেলের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। সেই কলহের জের ধরে শনিবার দুপুরে ফুলেরা বেগমের সঙ্গে তার শাশুড়ির ঝগড়া বাধে। খবর পেয়ে ফুলেরা বেগমের চাচাতো ভাই জয়নাল আকন্দ তার ভাই ফুলেরার শ্বশুর বাড়িতে গেলে কথা কাটাকাটির একপর্যায়ে শাবু মিয়া তার পরিবারের লোকজন তাদের উপর হামলা করে। এতে জয়নাল আকন্দ, আলমগীর (২৪) বাবুল (৩০) আহত হন। পরে আহতদের উদ্ধার করে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এসময় আহতদের অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। পরে জামালপুর নেওয়ার পথে জয়নাল আকন্দ মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মনজুরুল বারী বলেন, নিহত জয়নাল আকন্দের মাথায় আঘাতের ফলে ভিতরে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, পুলিশ ঘটনাস্থলে আছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :