পদ্মায় গোসল করতে গিয়ে গৃহবধূর মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ নভেম্বর ২০২৩, ১৯:৫৯ | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২৩, ১৯:৪৭

পদ্মায় গোসল করতে গিয়ে মারা গেছেন এক গৃহবধূ। গতকাল শুক্রবার শরীয়তপুরের সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নে পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

নিহত তাসনিয়া আফরিন (১৮) একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আনসার আলি মাস্টারের কান্দি গ্রামের বাসিন্দা মোহাম্মদ সাগর (১৯)-এর স্ত্রী।

গত তিন মাস আগে ভালোবেসে সাগর একই জেলার জাজিরা উপজেলার জাকির তালুকদারের মেয়ে তাসনিয়া আফরিনকে বিয়ে করেন। সাগর ঢাকায় একটি কাপড়ের দোকানে কাজ করেন।

তাসনিয়ার স্বামী সাগর জানান, আমি গত বৃহস্পতিবার ঢাকা থেকে বাড়িতে আসি। গতকাল শুক্রবার দুপুরে আমার শরীর ব্যথা ছিল তাই আমি বিছানায় শুয়ে ছিলাম।

আমার স্ত্রী নদীতে গোসল করতে যাওয়ার সময় আমাকে বলে গিয়েছিল। ওর ফিরতে দেরি হওয়াতে আমি নদীর পাড় এসে দেখি আমাদের কিছু কাপড় ধোয়া অবস্থায় একটা পাত্রে রাখা। কিন্তু আমার স্ত্রীকে সেখানে দেখতে পাইনি। পরে অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে ৯৯৯ কল দেই। সেখান থেকে থানায় যোগাযোগ করতে বলেন। পরে আমি গতকাল রাতে থানায় যাই। সখিপুর থানার পুলিশ বলেন, নৌ পুলিশকে বিষয়টি জানাতে। আর শনিবার থানায় এসে জিডি করে যেতে। পরে বাড়ি ফিরে আসি। আজ শনিবার সকালে আমার স্ত্রীকে খুঁজতে স্থানীয়রা নদীতে জাল ফালায়। যেখানে কাপড় রাখা ছিল তার ৫০ ফুট দূরে আমার স্ত্রীর লাশ পাওয়া যায়। আমার তিন মাসের সংসার। কী থেকে কী হয়ে গেলো।

নিহত তাসনিয়ার মা সাবিনা আক্তার বলেন, প্রেমের সম্পর্ক থেকে তিন মাস আগে সাগরের সাথে আমার মেয়ের বিয়ে হয়। আমার মেয়ের সাথে প্রায়ই ফোনে আমার কথা হতো। আমার মেয়ে সব সময় বলতো ও ভালো আছে। আমার মেয়ে ছোট বেলা থেকে ঢাকায় বড় হওয়াতে সাঁতার জানে না। আমাদের কোনো অভিযোগ নেই।

উত্তর তারাবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান ইউনূস মোল্লা বলেন, গতকাল রাতেই বিষয়টি আমাকে জানিয়েছিল তার পরিবার। আমি থানা পুলিশের সহায়তা নেওয়ার জন্য পরামর্শ দেই। আজ সকালে যখন শুনতে পাই তাসনিয়ার লাশ নদীতে পাওয়া গেছে, আমি সাথে সাথে ঘটনাস্থলে আসি। ওর মা বললো মেয়েটি সাঁতার জানতো না। পদ্মার ডান তীর রক্ষা বাঁধের কাজ চলছে। নদীর পাড়ে জিওব্যাগ বসানো আছে। জিওব্যাগে শ্যাওলায় পিচ্ছিল হয়ে থাকে। হয়তো স্লিপ কেটে নদীতে পড়ে মৃত্যু হয়েছে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন, আজ সকালে নদীতে লাশ পাওয়ার খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে । ময়না তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

(ঢাকাটাইমস/০৪নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ভারত সীমান্তের ভেতরে পড়ে থাকা কিশোরের গলাকাটা লাশ হস্তান্তর

নগরকান্দায় জ্যেষ্ঠ সাংবাদিক লায়েকুজ্জামানের স্মরণসভা ও দোয়া মাহফিল

সোনারগাঁয়ে অবৈধভাবে প্রাকৃতিক গ্যাস সিলিন্ডারে ভরার সময় বিস্ফোরণ, আহত ব্যক্তির মৃত্যু

পরিবেশ, সেতু, বসতবাড়ি ও স্থাপনা রক্ষায় যাদুকাটার ইজারা বন্ধের আবেদন

মিয়ানমার সীমান্তে পূর্বের মতো পরিস্থিতি আর হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর 

টেনিস বল খেলতে গিয়ে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সোনারগাঁ সরকারি কলেজের হিসাব রক্ষকের ওপর সন্ত্রাসী হামলা

অবৈধ মজুতদাররা দেশের শত্রু: খাদ্যমন্ত্রী 

মধুখালীতে অসহায় পরিবারের পাশে স্বপ্নের শহর মধুখালী স্বেচ্ছাসেবী সংগঠন

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

এই বিভাগের সব খবর

শিরোনাম :